শরীআহ বোর্ডের ৩৯তম সাধারণ অধিবেশন

প্রকাশ: ২০১৯-০৯-০৯ ৭:৫৭:৩৪ পিএম
নাসির উদ্দিন | রাইজিংবিডি.কম

অর্থনৈতিক প্রতিবেদক : অনুষ্ঠিত হলো সেন্ট্রাল শরীআহ বোর্ড ফর ইসলামিক ব্যাংকস অব বাংলাদেশ এর ৩৯তম সাধারণ অধিবেশন।

সোমবার ইসলামী ব্যাংক টাওয়ারে বোর্ডের চেয়ারম্যান অধ্যক্ষ সাইয়্যেদ কামালুদ্দীন জাফরীর সভাপতিত্বে সাধারণ অধিবেশন অনুষ্ঠিত হয়।

অধিবেশনে ব্যাংকিং কার্যক্রমে যথাযথভাবে শরীআহ পরিপালনের ওপর গুরুত্বারোপ ও সেন্ট্রাল শরীআহ বোর্ডের অডিট রিপোর্ট এবং বার্ষিক কর্মপরিকল্পনা চূড়ান্তভাবে অনুমোদন করা হয়।

উপদেষ্টা শাহ্ আব্দুল হান্নান, বোর্ডের নির্বাহী কমিটি ও পূবালী ব্যাংকের চেয়ারম্যান এম আযীযুল হক, ইসলামিক ব্যাংকস্ কনসালটেটিভ ফোরাম (আইবিসিএফ) ও ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড এর চেয়ারম্যান প্রফেসর মো. নাজমুল হাসান, স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেড এর চেয়ারম্যান কাজী আকরাম উদ্দীন আহমেদ, সোস্যাল ইসলামী ব্যাংক লিমিটেড এর চেয়ারম্যান প্রফেসর মো. আনোয়ারুল আজিম আরিফ এবং বোর্ডের সেক্রেটারি জেনারেল মো. আব্দুল্লাহ শরীফসহ বিভিন্ন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও শরীআহ সুপারভাইজরি কমিটির চেয়ারম্যানরা উপস্থিত ছিলেন।

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড, আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেড, এক্সপোর্ট ইমপোর্ট ব্যাংক অব বাংলাদেশ লিমিটেড, সোস্যাল ইসলামী ব্যাংক লিমিটেড, শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেড, ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিমিটেড, আইসিবি ইসলামী ব্যাংক লিমিটেড, এবি ব্যাংক লিমিটেড, ঢাকা ব্যাংক লিমিটেড, যমুনা ব্যাংক লিমিটেড, প্রাইম ব্যাংক লিমিটেড, সাউথইস্ট ব্যাংক লিমিটেড, দি সিটি ব্যাংক লিমিটেড, দি প্রিমিয়ার ব্যাংক লিমিটেড, স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক, ব্যাংক আল-ফালাহ লিমিটেড, অগ্রণী ব্যাংক লিমিটেড, ব্যাংক এশিয়া লিমিটেড, পূবালী ব্যাংক লিমিটেড, ট্রাস্ট ব্যাংক লিমিটেড, স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেড ও ইসলামিক ফাইন্যান্স অ্যান্ড ইনভেস্টমেন্ট লিমিটেডসহ ২২টি সদস্য প্রতিষ্ঠানের প্রতিনিধিরা অধিবেশনে উপস্থিত ছিলেন।


রাইজিংবিডি/ঢাকা/৯ সেপ্টেম্বর ২০১৯/নাসির/সাইফ


   


Walton AC

আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

এরশাদের আসনে নির্বাচন

লাঙ্গল-ধানের শীষ মাঠে নামাতে পারেনি

২০১৯-০৯-১৬ ৯:০২:৪৩ এএম

১৯৭২ সালের পর...

২০১৯-০৯-১৬ ৮:৪৫:১০ এএম

এক বাড়িতেই ঢাকার ইতিহাস

২০১৯-০৯-১৬ ৮:৩৮:০৫ এএম

আয়ুষ্মানের আট বছরের অপেক্ষা

২০১৯-০৯-১৬ ৮:২২:৩২ এএম

টিভিতে আজকের খেলা

২০১৯-০৯-১৬ ৮:১৬:৩০ এএম

‘প্রথম ১০ মিনিটের ভুলে হেরে গেছি’

২০১৯-০৯-১৬ ১২:৩৯:৪৫ এএম

চট্টগ্রামে ছুরিকাঘাতে যুবক খুন

২০১৯-০৯-১৬ ১২:২৮:২৪ এএম

বিশ্ব ওজোন দিবস আজ

২০১৯-০৯-১৬ ১২:১৬:২৯ এএম

ওয়ালটন ম্যান অব দ্য ম্যাচ নবী

২০১৯-০৯-১৬ ১২:০২:৩৯ এএম