কক্সবাজারে ওয়ালটন টিভির দুই দিনব্যাপী ক্যাম্পেইন

প্রকাশ: ২০১৯-১০-০৫ ৭:০২:৫৭ পিএম
নিজস্ব প্রতিবেদক | রাইজিংবিডি.কম

পর্যটন নগরী কক্সবাজারে শুরু হয়েছে দুই দিনব্যাপী ওয়ালটন টেলিভিশনের করপোরেট সেলস ক্যাম্পেইন। ‘হোটেল দি কক্স টুডে’-এর কনফারেন্স রুমে শুরু হওয়া এই ক্যাম্পেইন চলবে রোববার বিকেল পাঁচটা পর্যন্ত।

শনিবার বেলা ১১টায় হোটেলের কনফারেন্স রুমে এই ক্যাম্পেইনের উদ্বোধন করেন ওয়ালটন টেলিভিশন বিভাগের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মোস্তফা নাহিদ হোসেন। এসময় উপস্থিত ছিলেন ওয়ালটনের ডেপুটি ডিরেক্টর শাউলি সামিরা, মারুফ হাসান, আব্দুর রউফ, টিভির প্রোডাক্ট ম্যানেজার তানভির মাহমুদ শুভ ও ডেপুটি অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর শেখ তোফাজ্জল হোসেন সোহেল।

মোস্তফা নাহিদ হোসেন বলেন, ‘পর্যটন নগরীর কথা চিন্তা করে হোটেলগুলোর উপযোগী নতুন প্রযুক্তিতে তৈরি ওয়ালটন করপোরেট স্মার্ট টিভিগুলো এখানে আনা হয়েছে। বিভিন্ন মডেলের এই টিভিগুলোর সাইজ ২৪ থেকে ৪৩ ইঞ্চি। টিভিগুলোতে সর্বাধুনিক প্রযুক্তির মাধ্যমে হোটেলগুলোর নিজস্ব পরিচিতি বিল্ট-ইন হিসেবে থাকবে। সে কারণে টিভি চালু করলে শুভেচ্ছাবার্তাসহ সেগুলো প্রথমে প্রদর্শিত হবে। এর মাধ্যমে পর্যটকরা সহজেই হোটেলের লোগো, নানা ধরণের অফার, পর্যটন কেন্দ্রসমূহ ও স্থানীয় কোনো অনুষ্ঠানের কার্যক্রম সহজেই দেখতে ও জানতে পারবেন।’

তিনি আরো বলেন, ‘বাংলাদেশের পর্যটন শিল্পের অন্যতম একটি গুরুত্বপূর্ণ জায়গা হলো কক্সবাজার। এখানে পর্যটনকে ঘিরে প্রায় ৪ শতাধিক হোটেল, মোটেল ও রিসোর্ট গড়ে উঠেছে। এখানকার হোটেলগুলো ওয়ালটনের স্মার্ট টিভিগুলো ব্যবহার করে পর্যটকদের কাছে নতুন করে তাদের পরিচিতি দিতে পারবে। এই স্মার্ট টিভির মাধ্যমে হোটেলের ব্র্যান্ডিং, ইতিহাস-ঐতিহ্য ও সুযোগ-সুবিধার স্থিরচিত্র পর্যটকদের কাছে তুলে ধরতে পারবেন কর্তপক্ষ।’

ক্যাম্পেইনের প্রথম দিন শহরের বিভিন্ন হোটেল, মোটেল ও রিসোর্টের প্রায় ৬০ জন প্রতিনিধি এই ক্যাম্পেইনে অংশ নেন। হোটেল প্রতিনিধিরা ওয়ালটনের পর্যটনবান্ধব নতুন প্রযুক্তির করপোরেট টেলিভিশনগুলো ঘুরে দেখেন। সে সময় তাদের কাছে ওয়ালটন টিভিগুলোর বিভিন্ন সুযোগ-সুবিধার বিষয়ে তুলে ধরেন ওয়ালটনের কর্মকর্তারা। ক্যাম্পেইনে ওয়ালটন টিভির করপোরেট ব্যবহার উপযোগী কিছু ফিচারের প্রদর্শনী হয়।

উল্লেখ্য, ওয়ালটন টিভি কেনায় পাওয়া যাচ্ছে ৪ বছরের প্যানেল ওয়ারেন্টি, ২ বছরের পার্টস ওয়ারেন্টি এবং ৫ বছরের সার্ভিস ওয়ারেন্টি। অত্যাধুনিক ডিজাইনের এসব ওয়ালটন এলইডি এবং স্মার্ট টিভি এখন পাওয়া যাচ্ছে দেশের বাজারে।

ওয়ালটন টিভি করপোরেট গ্রুপ বা হোটেলগুলোকে দিচ্ছে হোটেল বা গ্রুপের স্টার্ট আপ লোগো ব্যবহারের সুযোগ। রয়েছে ফটো ফ্রেম ফিচার ব্যবহারের সুযোগ। এই ফিচারের মাধ্যমে ওয়ালটন টিভিতে কোনো হোটেল কর্তৃপক্ষ তাদের সকল অফার বা সুযোগ সুবিধা টিভিতে অ্যাপ ব্যবহার করে ডিসপ্লে করতে পারবেন।

এ ছাড়াও ভয়েস কমান্ডের মাধ্যমে ওয়ালটন টিভিতে ভিডিও এবং ইনফরমেশন সার্চ করা যাবে।

 

কক্সবাজার/সুজাউদ্দিন রুবেল/মাহফুজ/সনি


   



আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

বিপ্লবের ভগ্নিপতিসহ নিখোঁজ ২

২০১৯-১০-২২ ১১:৫৭:৩০ পিএম

আলোচনা করে সিদ্ধান্ত নেব : সাকিব

২০১৯-১০-২২ ১০:৪২:০৭ পিএম

জামালপুরের সেই সাধনা বরখাস্ত

২০১৯-১০-২২ ১০:২৩:২৯ পিএম