২০০% ডিসকাউন্ট ভাউচার পেয়ে দারুণ খুশি তারা

প্রকাশ: ২০১৯-১০-১৯ ৯:৫৭:৩০ পিএম
জেলা সংবাদদাতা | রাইজিংবিডি.কম

‘‘দেশীয় পণ্য ওয়ালটন। এটি বিদেশি ব্যান্ডের চাইতে কম নয়। দীর্ঘ দিন ইচ্ছে ছিল একটি ফ্রিজ কিনব। কিন্তু হয়ে উঠছিল না। গত সোমবার ওয়ালটনের একটি ফ্রিজ ২৫ হাজার ৩০০ টাকায় ক্রয় করি। পরে পেয়ে যায় ২০০ শতাংশ ভাউচার অফার’’

সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার মান্নারগাঁও ইউনিয়নের বদরপুর গ্রামের শামীম আহমদ ভাউচার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে এভাবে নিজের প্রতিক্রিয়া ব‌্যক্ত করেন।

তিনি এই ভাউচারের ৫০ হাজার ৬০০ টাকায় আরেকটি ফ্রিজ, একটি এলইডি টিভি, একটি ব্লেন্ডার, একটি কেটলি, একটি মোবাইল ফোন ক্রয় করেছেন।

একই ধরনের মন্তব‌্য করেন আরেক ২০০ শতাংশ ভাউচার অফার বিজয়ী দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার শিমুলবাক ইউনিয়নের নুরপুর গ্রামের মোহাম্মদ রেনু মিয়া।

তিনি বলেন, ‘‘আমি এর আগেও ওয়ালটনের একটি ফ্রিজ কিনেছি ১৯ হাজার ৫০০ টাকা দিয়ে। ওই ফ্রিজে ডিসকাউন্ট পেয়েছিলাম ১ হাজার ৫০০ টাকা। ওয়ালটনের পণ্য উন্নতমানের এবং তাদের সেবা ভালো। তাই গত ১০ অক্টোবর সুনামগঞ্জ ওয়ালটন প্লাজা থেকে আরেকটি ফ্রিজ কিনি। আর এতে পেয়ে যায় ২০০ শতাংশ ভাউচার অফার পুরস্কার।’’

ভাউচারের টাকায় তিনি আরেকটি ফ্রিজ, একটি ব্লেন্ডার, একটি গ্যাস চুলা, একটি রাইস কুকার, একটি কেটলি, দুটি মোবাইল ফোন কিনেছেন।

শনিবার বিকেলে সুনামগঞ্জ শহরের পুরাতন বাসস্টেশন এলাকায় ওয়ালটন প্লাজার আয়োজনে ভাউচার পুরস্কার বিতরণী অনুষ্ঠান হয়। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত। বিশেষ অতিথির বক্তব্য রাখেন চলচ্চিত্র অভিনেতা মামনুন হাসান ইমন, ওয়ালটনের ফার্স্ট সিনিয়র ডেপুটি ডিরেক্টর ওয়াহিদুজ্জামান তানভীর।

দ্বীপঙ্কর রায়ের সঞ্চলনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ওয়ালটনের সিলেট জোনের এরিয়া ম্যানেজার দেলোয়ার হোসেন, মৌলভীবাজার জোনের এরিয়া ম্যানেজার সুমন রায় চৌধুরী, সুনামগঞ্জ এরিয়া ম্যানেজার সানোয়ার হোসেনসহ সিলেট, মৌলভীবাজার, সুনামগঞ্জের ওয়ালটন প্লাজার ম্যানেজাররা।

প্রধান অতিথির বক্তব‌্যে মেয়র নাদের বখত বলেন, দেশীয় পণ্য কিনলে দেশের অর্থনৈতিক উন্নয়ন হবে। অর্থনৈতিক চাকা গতিশীল হবে।

বিশেষ অতিথির বক্তব্যে চলচ্চিত্র অভিনেতা মামনুন হাসান ইমন বলেন, ‘‘দেশীয় পণ্য ওয়ালটন। এই ওয়ালটনের সঙ্গে বাংলার মানুষ মিশে আছে। আমি বিশ্বাস করি, দেশের মানুষের ওয়ালটনের পণ‌্যের প্রতি আকর্ষণ রয়েছে।’’

ইমন আরোও বলেন, দেশের মানুষ সাপোর্ট করলে দেশের সিনেমাও এগিয়ে যাবে।

শেষে এক সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।


সুনামগঞ্জ/আল আমিন/বকুল


   



আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

পেটের ডান পাশে ব্যথার ১০ কারণ

২০১৯-১১-১৪ ৯:৫২:৩৭ এএম

ইমরুলের পর ফিরলেন সাদমানও

২০১৯-১১-১৪ ৯:৩১:৩৫ এএম

এক ক্লিকেই আয়কর মেলা

২০১৯-১১-১৪ ৮:২৯:২৯ এএম

ক্যাসিনো-কাণ্ডে কাজহীন শাকিব!

২০১৯-১১-১৪ ৮:২৩:১৮ এএম

জেনে নিন বিপজ্জনক অ্যাপসের নাম

২০১৯-১১-১৪ ৮:১৭:৪২ এএম

টিভিতে আজকের খেলা

২০১৯-১১-১৪ ৮:০৫:৩৪ এএম