ডেঙ্গু প্রতিরোধে ড্যাফোডিলের সাংবাদিকতা বিভাগের র‍্যালি

প্রকাশ: ২০১৯-০৮-০৫ ১১:৩৮:৪১ পিএম
আবু হোসেন পরাগ | রাইজিংবিডি.কম

নিজস্ব প্রতিবেদক: ‘সচেতনতা গড়ে তুলি, ডেঙ্গু প্রতিরোধ করি’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে একটি র‍্যালি করেছে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির সাংবাদিকতা ও গণযোগাযোগ বিভাগ।

সোমবার বিকেলে রাজধানীর ধানমন্ডি এলাকায় বিভাগের উপদেষ্টা প্রথিতযশা শিক্ষাবিদ অধ্যাপক ড. সাখাওয়াত আলী খান এই র‍্যালির উদ্বোধন করেন।

বিভাগের প্রধান অধ্যাপক সেলিম আহমেদের নেতৃত্বে অনুষ্ঠিত র‍্যালিতে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের ধানমন্ডি, নিউমার্কেট ও হাজারীবাগ সংরক্ষিত ওয়ার্ডের কমিশনার শিরিন গাফফার অংশগ্রহণ করেন ও পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযানে নেতৃত্ব দেন।

র‍্যালিতে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থীরা জনসাধারণকে ডেঙ্গু রোগ প্রতিরোধে বিভিন্ন বার্তা প্রদান করেন এবং শিক্ষকেরা ডেঙ্গু রোগের কারণ ও প্রতিকার সম্পর্কে অবহিত করেন।

বিভাগের সহযোগী অধ্যাপক মিডিয়া ব্যক্তিত্ব ড. শেখ শফিউল ইসলামের সার্বিক তত্ত্বাবধানে অনুষ্ঠিত এই প্রচারাভিযানে আরো উপস্থিত ছিলেন বিভাগের সহকারী অধ্যাপক ড. তৌফিক-ই-এলাহী, জ্যেষ্ঠ প্রভাষক আফতাব হোসেন, প্রভাষক এনায়েতুর রহমান ও প্রভাষক রাশেদুল ইসলাম।

এসময় জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের চেয়ারপার্সন ড. শাহ নিস্তার জাহান কবির, ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ব্যবসায় প্রশাসন বিভাগের সহযোগী অধ্যাপক ড. শেখ আবদুর রহিম, জনসংযোগ বিভাগের প্রধান আনোয়ার হাবিব কাজল এ প্রচারাভিযানের সঙ্গে একাত্মতা ঘোষণা করেন।

 

রাইজিংবিডি/ঢাকা/৫ আগস্ট ২০১৯/পরাগ

     


Walton AC

আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

সবজির ঝুড়িতে ইয়াবা, আটক ২

২০১৯-০৮-২০ ৯:৫৩:০৮ পিএম

প্রথম ম্যাচে হারল নারী হকি দল

২০১৯-০৮-২০ ৯:১৪:০৭ পিএম

ইতালির প্রধানমন্ত্রীর পদত্যাগ

২০১৯-০৮-২০ ৮:৫০:০৮ পিএম