ভিসির অপসারণের দাবিতে কুশপুতুল দাহ

প্রকাশ: ২০১৯-০৯-০৭ ২:৫৮:৩৯ পিএম
তানজিমুল হক | রাইজিংবিডি.কম

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী : রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (রামেবি) ভিসি অধ্যাপক ডা. মাসুম হাবিবের অপসারণ দাবিতে ভিসির কুশপুতুল দাহ করেছে জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদ।

এসময় মেডিকেল বিশ্ববিদ্যালয়কে গতিশীল ও কার্যকর করতে মুক্তিযুদ্ধের স্বপক্ষের একজন সৎ ও যোগ্য ভিসি নিয়োগের দাবিতে মানববন্ধনও করা হয়।

শনিবার বেলা ১১টার দিকে সাহেববাজার জিরোপয়েন্ট এলাকায় এসব কর্মসূচি পালিত হয়।

এ সময় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ময়লার ভাগাড়, এডিস মশার লার্ভা, পঁচা খাবার সরবরাহ ও অব্যবস্থাপনার প্রতিবাদ, জনসাধারণের কাঙ্ক্ষিত চিকিৎসা সেবা নিশ্চিত করতে অবিলম্বে জনবল বৃদ্ধি এবং বৃহত্তর রাজশাহী অঞ্চলের আশা-আকাঙ্ক্ষার প্রতীক রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়কে শিক্ষার্থীবান্ধব মডেল প্রতিষ্ঠান হিসেবে গড়ে তোলার দাবি জানানো হয়। এই কর্মসূচিতে অংশ নেয় স্বাধীনতার স্বপক্ষের অরাজনৈতিক সামাজিক সংগঠন বঙ্গবন্ধুর বাংলাদেশ চাই।

জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদ সভাপতি সাইদুর রহমানের সভাপতিত্ব এবং বঙ্গবন্ধুর বাংলাদেশ চাই’র আহ্বায়ক আসলাম-উদ-দৌলার পরিচালনায় মানববন্ধন কর্মসূচিতে বক্তব্য দেন-কলামিস্ট মুক্তিযোদ্ধা প্রশান্ত কুমার সাহা, গোলাম সারওয়ার, সেক্টর কমান্ডার ফোরামের মহানগর শাখার সভাপতি মুক্তিযোদ্ধা শাহজাহান আলী বরজাহান, জাতীয় পার্টি মহানগর শাখার যুগ্ম-সাধারণ সম্পাদক সালাউদ্দিন মিন্টু, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ঘাতক দালাল নির্মূল কমিটির প্রতষ্ঠাতা সদস্য সচিব সাবেক ছাত্রনেতা ইলিয়াস হোসেন, রাজশাহী বস্ত্র ব্যবসায়ী সমিতির সভাপতি অশোক কুমার সাহা প্রমুখ।

এ সময় বক্তারা হুঁশিয়ারি দিয়ে বলেন, আগামী ১৫ দিনের মধ্যে রামেবি ভিসিকে অপসারণ করা না হলে লাগাতার আন্দোলন কর্মসূচি ঘোষণা করা হবে।


রাইজিংবিডি/রাজশাহী/০৭ সেপ্টেম্বর ২০১৯/তানজিমুল হক/বুলাকী

     



আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

‘দুটি উপায়ে লুট হয়েছে ব্যাংকগুলো’

২০২০-০২-২৫ ১০:৪০:৪৪ পিএম

অবশেষে ওয়ারেন বাফেটের হাতে আইফোন!

২০২০-০২-২৫ ১০:১৬:০৯ পিএম