পরীক্ষা চলাকালে ফ্যান খুলে পড়লো শিক্ষার্থীর গায়ে

প্রকাশ: ২০১৯-০৯-১২ ৯:২৮:৪৭ পিএম
তাইফুর রহমান তমাল | রাইজিংবিডি.কম

জবি প্রতিনিধিঃ জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ইসলামিক স্টাডিজ বিভাগের ক্লাসরুমে পরীক্ষা চলাকালে বৈদ্যুতিক পাখা খুলে পড়ে এই বিভাগের এক শিক্ষার্থী আহত হয়েছেন।

সোহেল রানা নামের এই শিক্ষার্থীকে উদ্ধার করে ন্যাশনাল মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।  পরে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) বিশ্ববিদ্যালয়ের রফিক ভবনের চতুর্থ তলায় ইসলামিক স্টাডিজ বিভাগের ৪০৩ নং ক্লাসরুমে চতুর্থ বর্ষের শিক্ষার্থীদের ১ম সেমিস্টার পরীক্ষা চলাকালে এ দুর্ঘটনা ঘটে।  আহত সোহেল রানা ১১ তম ব্যাচের (২০১৫-১৬ শিক্ষাবর্ষ) শিক্ষার্থী।

শিক্ষার্থীরা জানান, পরীক্ষা শুরু হওয়ার কিছুক্ষণ পর আনুমানিক ১০ টার দিকে হঠাৎ ফ্যানটি খুলে পড়ে যায় সোহেল রানার গায়ের ওপর।  এতে সে গুরুতর আহত হয়।  তার মাথায় ও চোখে আঘাত লেগেছে।

এ বিষয়ে ইসলামিক স্টাডিজ বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ড. নুরুল আমিন বলেন, ‘আহত শিক্ষার্থীকে আমরা পার্শ্ববর্তী ন্যাশনাল মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়ার পর ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করিয়েছি।  তার সিটিস্ক্যান করা হয়েছে।  সে এখন ভালো আছে।  সে শঙ্কামুক্ত বলে চিকিৎসকগণ আমাদের জানিয়েছেন।’

ফ্যান খুলে পড়ার বিষয়ে তিনি বলেন, ‘এ ঘটনার জন্য আমরা প্রস্তুত ছিলাম না।  কিছুদিন আগেই নষ্ট ফ্যানগুলো পরিবর্তন করে নতুন ফ্যান দেয়া হয়েছে।  তখন এ ফ্যানটাতে কোনো ত্রুটি ধরা পড়েনি। ’


রাইজিংবিডি/ঢাকা/১২ সেপ্টেম্বর ২০১৯/তমাল/শাহনেওয়াজ


   



আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

২০ মিনিটের জন্য খরচ ৭.৫ কোটি রুপি

২০২০-০১-২৯ ১২:২৭:৪৬ এএম

বিয়ে থেকে বাঁচতে অভিনব কাণ্ড

২০২০-০১-২৯ ১২:১৭:৪৯ এএম

২০২০ এশিয়া কাপে খেলবে না ভারত!

২০২০-০১-২৮ ১০:৪৫:২৮ পিএম

কেন্দ্রীয় ১৪ দলের সভা বুধবার

২০২০-০১-২৮ ১০:৩৯:৪৯ পিএম

শ্রীলঙ্কার মন্থর ব্যাটিং

২০২০-০১-২৮ ১০:২৪:২৪ পিএম