বিইউবিটির সমাবর্তন বৃহস্পতিবার

প্রকাশ: ২০১৯-১০-০৯ ১:১২:৩৩ পিএম
বিশ্ববিদ‌্যালয় সংবাদদাতা | রাইজিংবিডি.কম

বাংলাদেশ ইউনিভার্সিটি অব বিজনেস অ‌্যান্ড টেকনোলজির (বিইউবিটি) চতুর্থ সমাবর্তনে থাকার সম্মতি প্রদান করেছেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি।

তিনি রাষ্ট্রপতি ও বিশ্ববিদ্যালয়ের চ্যান্সেলরের প্রতিনিধি হয়ে সভাপতি হিসেবে শিক্ষার্থীদের হাতে সনদপত্র ও স্বর্ণপদক তুলে দিবেন।

বৃহস্পতিবার (১০ অক্টোবর) সকাল ৯ টায় ঢাকার আগারগাঁওস্থ বঙ্গবন্ধু ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত হবে।

বিশেষ অতিথি থাকবেন বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের চেয়ারম্যান প্রফেসর ড. কাজী শহীদুল্লাহ। সমাবর্তন বক্তা হিসেবে শিক্ষার্থীদের দিকনির্দেশনামূলক বক্তব্য দেবেন অস্ট্রেলিয়ার সেন্ট্রাল কুইন্সল্যান্ড ইউনিভার্সিটির সিনিয়র ডেপুটি ভাইস চ্যান্সেলর এবং ভাইস প্রেসিডেন্ট মি. এ্যালাটেইর ডসন। এ ছাড়াও উপস্থিত থাকবেন বিইউবিটি ট্রাস্টের চেয়ারম্যান প্রফেসর ড. সফিক আহমেদ সিদ্দিক। 

সমাবর্তন অনুষ্ঠানে ৩ হাজার ১৯২ শিক্ষার্থীকে গ্র্যাজুয়েশন ও পোস্ট গ্র্যাজুয়েশন ডিগ্রির সনদ এবং কৃতিত্বপূর্ণ ফলাফলের জন্য ৫ জন শিক্ষার্থীকে স্বর্ণপদক দেয়া হবে।

অনুষ্ঠানে বিইউবিটি ট্রাস্টের সদস্য, সিন্ডিকেট ও একাডেমিক কাউন্সিলের সদস্য; ট্রেজারার, সকল অনুষদের ডীন, রিসার্চ সেন্টারের পরিচালক ও অন্যান্য পরিচালক, রেজিস্ট্রার, পরীক্ষা নিয়ন্ত্রক, জয়েন্ট রেজিস্ট্রার, জয়েন্ট ডাইরেক্টর (হিসাব), বিভাগীয় চেয়ারম্যান, শিক্ষক -কর্মকর্তা ও শিক্ষার্থী এবং বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশন ও শিক্ষা মন্ত্রণালয়ের কর্মকর্তাবৃন্দসহ অতিথিবর্গ উপস্থিত থাকবেন।


বিইউবিটি/হাকিম মাহি


   



আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

ইউপি সদস্যসহ তিনজনের কারাদণ্ড

২০১৯-১০-১৭ ৭:৩৯:০৩ পিএম