নিরাপত্তাহীনতায় প্রক্টর, থানায় জিডি

প্রকাশ: ২০১৯-১২-০৬ ৭:১৪:২৩ পিএম
হাবিপ্রবি প্রতিনিধি | রাইজিংবিডি.কম

ভর্তি পরীক্ষায় জালিয়াতির অভিযোগে এক কর্মচারীকে ভর্তি পরীক্ষার কার্যক্রম থেকে অব্যাহতি ও নিজে বাদী হয়ে মামলা দায়ের করায় বিভিন্নভাবে হুমকির শিকার হচ্ছেন দিনাজপুরের হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) প্রক্টর অধ্যাপক ড. মো. খালেদ হোসেন।

এ অবস্থায় নিজের ও পরিবারের সদস্যদের জীবনের নিরাপত্তা চেয়ে কোতোয়ালী থানায় জিডি করেছেন তিনি।

গত বুধবার জিডি করেছেন বলে জানান তিনি। এ সময় তিনি অভিযোগ করেন, গত রোববার পদার্থবিজ্ঞান বিজ্ঞান বিভাগের সিনিয়র ল্যাব টেকনিশিয়ান মো.  আমিনুল ইসলামের নামে বিশ্ববিদ্যালয়ের অনার্স প্রথম বর্ষের ভর্তি পরীক্ষায় এক পরীক্ষার্থীকে পরীক্ষা চলাকালীন উত্তরপত্র সরবরাহের অভিযোগ প্রমাণিত হলে তার বিরুদ্ধে আমি বাদী হয়ে কোতোয়ালী থানায় একটি মামলা করি। এবং ভর্তি পরীক্ষার কার্যক্রম থেকে অব্যাহতি দেয়া হয় তাকে। আমার অধিনস্ত কর্মচারী হওয়া সত্ত্বেও নিজের অপরাধ বিবেচনা না করে আমাকে হুমকিস্বরূপ বিভিন্নজনের কাছে বিভিন্ন কথা বলে আসছিল। এমনকি তার ফেসবুক টাইমলাইনে হুমকিস্বরূপ একটি পোস্ট করেছেন। এ অবস্থায় আমি ও আমার পরিবারের সদস্যদের নিরাপত্তা জন্য সাধারণ ডায়েরি করি।

কোতোয়ালি থানার অফিসার ইনচার্জ (ওসি) মোজাফফর হোসেন এর সাথে যোগাযোগ করা হলে তিনি জিডির বিষয়টি নিশ্চিত করেন। তবে অভিযুক্ত আমিনুল ইসলামের সাথে মুঠোফোনে বার বার যোগাযোগের চেষ্টা করা হলেও তাকে পাওয়া যায়নি।


হাবিপ্রবি/সোয়াদুজ্জামান সোয়াদ/সাইফ


   



আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

৭ রানে ৭ উইকেট!

২০২০-০১-২০ ১:১৩:৫১ এএম
ট্রেন লাইন চ্যুত

খুলনার সাথে সারা দেশের রেল যোগাযোগ বন্ধ

২০২০-০১-২০ ১২:৫৫:৫৩ এএম

অসুস্থ চিত্রনায়িকা রত্না

২০২০-০১-২০ ১২:৪৩:৪৪ এএম

অদলবদলের আভাস দিয়ে রাখলেন কোচ

২০২০-০১-১৯ ১০:৫৯:৩৫ পিএম

জিম্বাবুয়ের মন্থর ব্যাটিং

২০২০-০১-১৯ ১০:৫৩:৫৭ পিএম

ইনিংস হারের সামনে দক্ষিণ আফ্রিকা

২০২০-০১-১৯ ১০:৩৯:২৫ পিএম

সবজি চাষে ভাগ্য বদল

২০২০-০১-১৯ ১০:২৯:৩৪ পিএম

ভৈরব নদে কয়লা বোঝাই কার্গো ডুবি

২০২০-০১-১৯ ১০:২২:১২ পিএম