আরবাজ-মালাইকার সম্পর্ক কেমন?

প্রকাশ: ২০১৯-০৭-২০ ১১:৪০:২৯ এএম
মারুফ খান | রাইজিংবিডি.কম

আরবাজ খান ও মালাইকা আরোরা

বিনোদন ডেস্ক: নির্মাতা-অভিনেতা আরবাজ খান। ২০১৭ সালে মালাইকা আরোরার সঙ্গে দীর্ঘদিনের দাম্পত্য জীবনের ইতি টানেন। তবে বিচ্ছেদ হলেও তাদের মধ্যে এখনো বন্ধুত্বপূর্ণ সম্পর্কই রয়েছে বলে জানিয়েছেন আরবাজ।

এক সাক্ষাৎকারে আরবাজ খান বলেন, ‘আমরা অনেক বছর একসঙ্গে কাটিয়েছি, আমাদের অনেক সুন্দর স্মৃতি আছে। সবচেয়ে বড় কথা আমাদের দুজনের সন্তান রয়েছে, তাই পরস্পরের প্রতি সম্মানও আছে। আমাদের মধ্যে কিছু বিষয় নিয়ে সমস্যা হচ্ছিল, এজন্য আমরা আলাদা হয়েছি। এর মানে এই নয় আমরা পরস্পরকে ঘৃণা করব। আমরা দুজনই প্রাপ্তবয়স্ক। আমরা সম্মান ও মর্যাদার সঙ্গে বিষয়টি মানিয়ে নিয়েছি।’

আরবাজ-মালাইকা দম্পতির সন্তান আরহান। ছেলের কারণে তাদের বন্ধন আরো দৃঢ় উল্লেখ করে আরবাজ বলেন, ‘পারিবারিকভাবেও আমার সঙ্গে মালাইকার বেশ সুসম্পর্ক। আমরা একসঙ্গে এক ছাদের নিচে থাকতে পারিনি, তাই আমরা আলাদা হওয়ার সিদ্ধান্ত নিই। ছেলের কারণে আমাদের বন্ধন আরো দৃঢ় হয়েছে। যখন সে বড় হবে সবকিছু আরো ভালো হবে।’

১৯৯৮ সালে বিয়ে করেন আরবাজ খান ও মালাইকা আরোরা। দীর্ঘ ১৮ বছর পর ২০১৬ সালে বিবাহ বিচ্ছেদের জন্য আদালতে আবেদন করেন এ দম্পতি। এরপর ২০১৭ সালের মে মাসে তাদের বিচ্ছেদ মঞ্জুর করেন মুম্বাইয়ের বান্দ্রার পারিবারিক আদালত।

বর্তমানে অভিনেতা অর্জুন কাপুরের সঙ্গে প্রেমের সম্পর্কে আছেন মালাইকা। অন্যদিকে ইতালিয়ান মডেল জর্জিয়া আদ্রিয়ানির সঙ্গে প্রেম করছেন আরবাজ।

 

রাইজিংবিডি/ঢাকা/২০ জুলাই ২০১৯/মারুফ

     


Walton AC

আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

মোজাফফর আহমদের দাফন সম্পন্ন

২০১৯-০৮-২৫ ৬:৪১:৫৯ পিএম

ঢাকায় আসছে স্করপিয়ন্স ও ইয়ান্নি

২০১৯-০৮-২৫ ৬:১১:০৪ পিএম

আরো দুই জেলায় জেলা প্রশাসক নিয়োগ

২০১৯-০৮-২৫ ৫:৩১:২১ পিএম