দীপিকা নয় ক্যাটরিনা

প্রকাশ: ২০১৯-০৭-২১ ১১:২০:৫২ এএম
মারুফ খান | রাইজিংবিডি.কম

দীপিকা পাড়ুকোন ও ক্যাটরিনা কাইফ

বিনোদন ডেস্ক: অমিতাভ বচ্চন ও হেমা মালিনী অভিনীত সিনেমা সত্তে পে সত্তা। তৈরি হচ্ছে সিনেমাটির রিমেক। এটি পরিচালনা করবেন ফারহা খান ও প্রযোজনা করবেন রোহিত শেঠি।

গুঞ্জন শোনা গিয়েছিল, রিমেক সিনেমাটিতে অমিতাভের চরিত্রে অভিনয় করবেন হৃতিক রোশান। অন্যদিকে হেমা মালিনীর চরিত্রটি রূপায়ন করবেন দীপিকা পাড়ুকোন। তবে বলিউড হাঙ্গামার নতুন এক প্রতিবেদনে বলা হয়েছে, দীপিকা নয় রিমেক সিনেমাটিতে নায়িকা চরিত্রে দেখা যাবে ক্যাটরিনা কাইফকে।

বিষয়টি নিশ্চিত করে একটি সূত্র সংবাদমাধ্যমটিতে বলেন, ‘হ্যাঁ, নির্মাতারা চরিত্রটির জন্য অনেক প্রথম সারির অভিনেত্রীর কথা ভেবেছিলেন। নায়ক চরিত্রে হৃতিক রোশান ও অন্যদিকে এটি হেমা মালিনীর চরিত্র— বিষয়গুলো মাথায় রেখে নায়িকা নির্বাচনে নির্মাতাদের অনেক ভাবতে হয়েছে। কিন্তু তারা মনে করেছেন ক্যাটরিনা চরিত্রটির জন্য সম্পূর্ণ উপযুক্ত। এমনকি চরিত্রটি পেয়ে ক্যাটরিনাও অনেক সম্মানিতবোধ করছেন এবং তিনি এটি নিয়ে বেশ উচ্ছ্বসিত।  

সূত্রটি আরো বলেন, ‘সত্তে পে সত্তা সিনেমায় অনেক অভিনয়শিল্পী ছিল এবং রিমেকের জন্য সকল কাস্ট একত্রিত করতে নির্মাতাদের অনেক সময় লাগবে। এখন এ নিয়ে আলোচনা চলছে। চূড়ান্ত হওয়া মাত্রই এ বিষয়ে আনুষ্ঠানিক ঘোষণা দেয়া হবে।’

১৯৮২ সালে মুক্তি পায় সত্তে পে সত্তা সিনেমাটি। সিনেমাটি পরিচালনা করেন রাজ এন সিপ্পি।

 

রাইজিংবিডি/ঢাকা/২১ জুলাই ২০১৯/মারুফ

     


Walton AC

আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

সোমবার ‘কালো রাত্রি’

২০১৯-০৮-২৫ ১২:০১:৩৭ পিএম

মওদুদের বিরুদ্ধে মামলা চলবে

২০১৯-০৮-২৫ ১১:২৪:৪১ এএম

মাহি বি চৌধুরীকে জিজ্ঞাসাবাদ

২০১৯-০৮-২৫ ১১:০২:৫৪ এএম

ডেঙ্গু জ্বরে গৃহবধূর মৃত্যু

২০১৯-০৮-২৫ ১০:৩৮:৩৮ এএম

গ্যাস নিয়ে দিন-রাত কানামাছি

২০১৯-০৮-২৫ ৯:২৩:০২ এএম

টিভিতে আজকের খেলা

২০১৯-০৮-২৫ ৮:৩৭:৫৯ এএম