শিল্পীদের বাসায় মাংস পাঠানো হবে: জায়েদ খান

প্রকাশ: ২০১৯-০৮-১২ ১২:২৭:০৭ পিএম
রাহাত সাইফুল | রাইজিংবিডি.কম

বিনোদন প্রতিবেদক: ‘ফিল্ম ইন্ডাস্ট্রিতে কাজ কম হচ্ছে। অনেককেই কনভেন্স নিয়ে চলতে হয়। তাদের জন্য কোরবানি দেয়াটা কষ্টের। আমরা কোরবানি দিয়ে খাব। ওনারা খাবেন না এটা আমার কাছে ভালো লাগেনি। এই উপলব্ধি থেকেই গত বছর আমরা এফডিসিতে কোরবানি দিয়েছি। এবার একটু বড় পরিসরে কোরবানি দিচ্ছি। স্বপ্নের তিনটি ফ্রিজিং গাড়িতে করে শিল্পীদের বাসায় বাসায় মাংস পাঠানো হবে।’ রাইজিংবিডির সঙ্গে আলাপকালে কথাগুলো বলেন চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান।

গত বছরের মতো এবারো অসচ্ছল শিল্পীদের পাশে দাঁড়িয়েছে শিল্পী সমিতি। গত বছর ৩টি গরু কোরবানি দেয়া হলেও সংগঠনটির সাধারণ সম্পাদক জায়েদ খান জানান, শিল্পী সমিতির আয়োজনে এবার পাঁচটি গরু কোরবানি দেয়া হয়েছে। যারা সমিতির নিবন্ধিত শিল্পী তারা কোরবানির মাংস পাবেন। এর সঙ্গে চিনি, চাল, সেমাই ঈদের শুভেচ্ছা প্যাকেট বানিয়ে সমিতির তালিকাভুক্ত সদস্যদের বাসায় পৌঁছে দেয়া হয়েছে।

ভালোবাসা ও সৌহার্দ্যবোধ থেকেই শিল্পী সমিতি এফডিসিতে এবার পাঁচটি গরু কোরবানি দিয়েছে। যেসব শিল্পীরা আমাদের ছেড়ে চলে গেছেন তাদের নামেই কোরবানি দেয়া হয়েছে বলেও জানান জায়েদ।

এ অভিনেতা বলেন, ‘সমিতির পক্ষ থেকে আমি নিজেই কোরবানির বিষয়টি তদারকি করছি। গরু কোরবানির ব্যাপারে আমিসহ আরো কয়েকজন আর্থিকভাবে সহযোগিতা করেছেন। তাদের নাম প্রকাশ করতে চাই না। শিল্পীরা সবাই এক পরিবারের সদস্য। পরিবারের সদস্য মনে করেই শিল্পীদের জন্য কোরবানি দিচ্ছি। ভবিষ্যতেও এই উদ্যোগ অব্যাহত রাখব।’

তিনি আরো বলেন, ‘আমরা যারা ভালো (সচ্ছল) শিল্পী আছি সবাই কোরবানি দিতে পারি। প্রতিবার পিরোজপুর কোরবানি করি। কিন্তু শিল্পীদের কথা চিন্তা করেই গত বছর থেকে বাড়িতে ঈদ করছি না।’

মহত এই উদ্যোগে চলচ্চিত্রের অনেকেই সহযোগিতা করেছেন। গত ঈদুল ফিতরে নগদ টাকা, লুঙ্গি, শাড়ি বিতরণ করে শিল্পী সমিতি।

 

রাইজিংবিডি/ঢাকা/১২ আগস্ট ২০১৯/রাহাত/শান্ত


   



আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

কেরানীগঞ্জে আগুন : নিহত বেড়ে ১৪

২০১৯-১২-১৪ ১১:০১:২৫ এএম

গেলেন ভুবনেশ্বর, এলেন শার্দুল

২০১৯-১২-১৪ ১০:৫৪:৫২ এএম

উচ্চ রক্ত শর্করার ৬ ঝুঁকি

২০১৯-১২-১৪ ১০:২৯:৪৬ এএম

২০২৪ পর্যন্ত লিভারপুলে ক্লপ

২০১৯-১২-১৪ ১০:২৮:১৬ এএম

জাতির শ্রেষ্ঠ সন্তানদের স্মরণ

২০১৯-১২-১৪ ১০:০৪:৪৪ এএম

অবসর ভেঙে ফিরছেন ব্রাভো

২০১৯-১২-১৪ ৯:২৯:০১ এএম

টিভিতে আজকের খেলা

২০১৯-১২-১৪ ৮:২৪:৩৫ এএম

বুবলী নায়িকা নাকি খলনায়িকা?

২০১৯-১২-১৪ ৮:২২:১৯ এএম