গরুর হাটে হারিয়ে গিয়েছিলাম: সিয়াম

প্রকাশ: ২০১৯-০৮-১৪ ৪:৪৫:২৪ পিএম
রাহাত সাইফুল | রাইজিংবিডি.কম

রাহাত সাইফুল: অন্য সবার মতো তারকারাও প্রিয় মানুষের সঙ্গে ঈদুল আজহা উদযাপন করছেন। চিত্রনায়ক সিয়ামও তার ব্যতিক্রম নন। বরাবরের মতো এবারো পরিবারের সঙ্গে ঈদুল আজহা উদযাপন করেছেন তিনি।

এ প্রসঙ্গে সিয়াম রাইজিংবিডিকে বলেন, ‘কোরবানির ঈদ একটু স্পেশাল হয়। কারণ গরু কেনার একটা বিষয় থাকে। একবার আমি আর বাবা গুরুর হাটে গিয়ছিলাম। হঠাৎ বাবাকে খুঁজে পাচ্ছি না। গরুর হাটে হারিয়ে গিয়েছিলাম। যদিও কিছুক্ষণ পর আমাদের দেখা হয়। প্রতিবার ঈদে বাবার সঙ্গে গরুর হাটে যেতাম। এখন বাবার শরীর খারাপ। তাই বাবা আর হাটে যেতে পারেন না। তারকা হওয়ার পরও হাটে যেতে হয়। একবার হাটে গিয়ে এক গরুর ব্যাপারীকে পেয়েছিলাম। তিনি আমার ভক্ত। এটা খুব মজার ছিল। সে আমার কাজ দেখেন। অনেকক্ষণ তার সঙ্গে কথা হয়েছিল। যদিও তার গরুটা আমাদের কেনা হয়নি। তিনি আমাদের জোর করে চা খাইয়েছিলেন।’

ঈদের পরিকল্পনা প্রসঙ্গে তিনি বলেন, ‘‘ঈদে বিশেষ কোনো পরিকল্পনা নেই। ঈদের দুদিন আগে ‘বিশ্ব সুন্দরী’ সিনেমার কাজ করে ঢাকায় ফিরেছি। আবার ঈদের দুদিন পর শুটিংয়ে যেতে হবে। আমার বাসায় আর কোনো ছেলে নেই, তাই একটু দায়িত্ব নিতে হয়। বাসায় স্ত্রী ও বাবা-মা আছেন তাদের সঙ্গে ঈদের ছুটি কাটাবো। বিয়ের পর দায়িত্ব মুখে মুখে বেড়েছে। কিন্তু কোনো দায়িত্ব পালন করছি না।’’

‘একটা সময় গ্রামের বাড়ি গিয়ে ঈদ করতাম। তখন আমাদের কাজিনরা সবাই গ্রামে যেত। সারাদিন সেলামি তুলে সন্ধ্যার দিকে বাংলা সিনেমা দেখতে হলে যেতাম। দাদি মারা যাওয়ার পর আর সেটা করা হয় না। আর একটি বিষয়—কোরবানি যার যতটুকু সামর্থ আছে ততুটুকু করবেন। কিন্তু এই শহরটাতে আমাদের থাকতে হবে। আমরা যদি এই শহরটাকে একেবারে নোংরা করে ফেলি তাহলে এটা খুব খারাপ হবে। কারণ ঢাকা আমাদের সবার ঘর। সবাই একটু পরিষ্কার-পরিচ্ছন্ন রাখলে সুন্দর হয়। আমি নিজেও চেষ্টা করব। আপনারাও চেষ্টা করবেন। এটাই এবারের ঈদে সবার কাছে প্রত্যাশা।’ বলেন সিয়াম।

‘পোড়ামন-২’, ‘দহন’ সিনেমায় জুটি বেঁধে আলোচনায় আসেন সিয়াম। এরপর ‘দহন’ সিনেমায় অভিনয় করেন তিনি। এখন ‘শান’ ও ‘বিশ্ব সুন্দরী’ সিনেমার শুটিং করছেন এই অভিনেতা।


রাইজিংবিডি/ঢাকা/১৪ আগস্ট ২০১৯/শান্ত


   



আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

কেমন ছিল একাত্তরের ১৪ ডিসেম্বর?

২০১৯-১২-১৪ ১১:১৩:২০ এএম

কেরানীগঞ্জে আগুন : নিহত বেড়ে ১৪

২০১৯-১২-১৪ ১১:০১:২৫ এএম

গেলেন ভুবনেশ্বর, এলেন শার্দুল

২০১৯-১২-১৪ ১০:৫৪:৫২ এএম

উচ্চ রক্ত শর্করার ৬ ঝুঁকি

২০১৯-১২-১৪ ১০:২৯:৪৬ এএম

২০২৪ পর্যন্ত লিভারপুলে ক্লপ

২০১৯-১২-১৪ ১০:২৮:১৬ এএম

জাতির শ্রেষ্ঠ সন্তানদের স্মরণ

২০১৯-১২-১৪ ১০:০৪:৪৪ এএম

অবসর ভেঙে ফিরছেন ব্রাভো

২০১৯-১২-১৪ ৯:২৯:০১ এএম

টিভিতে আজকের খেলা

২০১৯-১২-১৪ ৮:২৪:৩৫ এএম