ঘটনাটি কাকতালীয়ভাবে ঘটেছে: আরিয়ানা

প্রকাশ: ২০১৯-০৮-২৫ ৬:৩৫:৪০ পিএম
রাহাত সাইফুল | রাইজিংবিডি.কম

বিনোদন প্রতিবেদক: পর্দায় সিনেমা দেখে অনেকেই নায়িকার প্রেমে পড়েন। অনেকেই প্রিয় নায়িকাকে দেখতে ছুটে যান প্রেক্ষাগৃহে। কেউ নায়িকার গ্ল্যামার দেখেন, কেউ সাবলীল অভিনয়ে মুগ্ধ হন। ছোট সময় নিজেও পর্দার নায়িকা হওয়ার স্বপ্ন দেখতেন ময়মনসিংহের আরিয়ানা জামান। সেই স্বপ্ন থেকেই মডেলিংয়ে পা বাড়ান তিনি।

নায়িকা হওয়ার জন্য প্রতিনিয়ত নিজেকে প্রস্তুত করছেন। কিন্তু ক্যারিয়ারের প্রথম সিনেমায় দেশ সেরা চিত্রনায়ক শাকিব খানকে পাবেন তা কল্পনাও করেননি। গতকাল রোববার শাকিব খান অভিনীত ‘বীর’ সিনেমায় নাম লিখিয়েছেন আরিয়ানা। আর ঘটনাটি অনেকটা কাকতালীয়ভাবে ঘটেছে। রাইজিংবিডির সঙ্গে আলাপকালে এমনটাই জানান তিনি।

আরিয়ানা জামান বলেন, ‘‘চলচ্চিত্রে কাজের জন্য নিজেকে প্রস্তুত করছিলাম। এমন সময় এমন একটি কাজের প্রস্তাব পেয়েছি। এর আগেও সিনেমায় কাজের প্রস্তাব পেয়েছি কিন্তু সেগুলো করা হয়নি। ‘বীর’ সিনেমার গল্প এতটাই দারুণ যে, আমি এতে কাজ করতে রাজি হয়ে গেলাম। এমন একটি কাজের জন্য অপেক্ষা করছিলাম। ব্যাটে-বলে মিলে যাওয়ায় সিনেমাটিতে চুক্তিবদ্ধ হলাম। আশা করছি, এ সিনেমার মাধ্যমে দর্শকদের হৃদয় জয় করতে পারব।’’

চরিত্র প্রসেঙ্গ এ অভিনেত্রী বলেন, ‘সিনেমায় সুন্দর একটি চরিত্রে অভিনয় করছি। তবে এর বিস্তারিত এখনই বলতে চাচ্ছি না। আর একটা বিষয় ক্যারিয়ারের প্রথম সিনেমায় শাকিব খানের মতো নায়ক পেয়েছি, এটা আমার ক্যারিয়ারের জন্য ভালোই বলব। তার কাছ থেকে অনেক কিছু শিখতে পারব।’

‘বীর’ সিনেমায় শাকিব খানের বিপরীতে আরো অভিনয় করছেন শবনম বুবলী। এরই মধ্যে প্রথম লটের শুটিং শেষ হয়েছে। সিনেমাটি পরিচালনা করছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নির্মাতা কাজী হায়াৎ। এসকে ফিল্মসের ব্যানারে সিনেমাটির সহ-প্রযোজক এমডি ইকবাল।


রাইজিংবিডি/ঢাকা/২৫ আগস্ট ২০১৯/রাহাত/শান্ত

     



আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

মুখ ঢেকে যায় অপমানে

২০২০-০২-১৮ ৩:৫২:২৭ পিএম

৯৪৫ কার্টুন বিদেশি সিগারেট জব্দ

২০২০-০২-১৮ ৩:৪২:৩৬ পিএম

বাথরুমের চেয়েও নোংরা টিভি রিমোট

২০২০-০২-১৮ ৩:৩১:২৬ পিএম

সড়ক দুর্ঘটনায় স্কুলছাত্রী নিহত

২০২০-০২-১৮ ৩:১৭:৫৭ পিএম