স্ত্রীর অভিনয় দেখে কেঁদেছিলেন নিক জোনাস

প্রকাশ: ২০১৯-০৯-১০ ৮:১২:৩৬ এএম
আমিনুল ইসলাম শান্ত | রাইজিংবিডি.কম

বিনোদন ডেস্ক: বিয়ের আগেই ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’ সিনেমার শুটিং শেষ করেন বলিউড অভিনেত্রী প্রিয়াংকা চোপড়া। আগামী ১১ অক্টোবর মুক্তি পাবে সিনেমাটি।

সোনালি বসু পরিচালিত এ সিনেমার ক্লাইম্যাক্সের একটি দৃশ্যের শুটিংয়ের সময় সেটে উপস্থিত ছিলেন প্রিয়াংকার বর নিক জোনাস। এ সময় প্রিয়াংকার অভিনয় দেখে কেঁদে ফেলেন নিক। সম্প্রতি দেওয়া এক সাক্ষাৎকারে এ তথ্য জানিয়েছেন পরিচালক ও প্রিয়াংকা চোপড়া।

নির্মাতা সোনালি বসু বলেন, ‘ওই সময় প্রিয়াংকা অত্যন্ত সংবেদনশীল একটা দৃশ্য করছিল, কয়েক মুহূর্ত পর মনে হলো—কেউ যেন কাঁদছে। পেছন ফিরে দেখি, নিক আমার পাশে দাঁড়িয়ে কাঁদছে।’

পালমোনারি ফাইব্রোসিস ধরা পড়ে আইশা চৌধুরীর। সে জানতে পারে যে পৃথিবীতে তার আর বেশিদিন সময় নেই। বলা যায়, মৃত্যুকে হাসিমুখে আলিঙ্গন করেছিলেন আইশা। যে কয়েকটা দিন তার হাতে ছিল, সেই সময়টা আইশা চেষ্টা করেছেন মানুষের মনে আশা এবং ইতিবাচক চিন্তার জোগান দিতে। আইশা সর্বকনিষ্ঠ মোটিভেশনাল স্পিকারদের অন্যতম ছিলেন।

২০১৫ সালে মাত্র ১৮ বছর বয়সে মারা যান আইশা। মারা যাওয়ার ঠিক আগের দিনই প্রকাশিত হয় তার বই ‘মাই লিটল এপিফ্যানিজ’। আইশা, তার বাবা-মা, দাদা অর্থাৎ তার পরিবারের গল্পই ধরা পড়বে ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’ সিনেমায়।

এতে আইশা চরিত্রে অভিনয় করেছেন জায়রা ওয়াসিম। আইশার বাবা-মা, নীরেন ও অদিতি চৌধুরীর ভূমিকায় অভিনয় করেছেন ফারহান আখতার ও প্রিয়াংকা চোপড়া।

 

রাইজিংবিডি/ঢাকা/১০ সেপ্টেম্বর ২০১৯/শান্ত


   



আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

নতুন রুটিনে হবে এসএসসি পরীক্ষা

২০২০-০১-১৯ ১২:১৫:২৬ এএম

বার্সাকে টপকে শীর্ষে রিয়াল

২০২০-০১-১৮ ১১:০০:২৬ পিএম

১৯ এমপি মাদারীপুর সফরে

২০২০-০১-১৮ ১০:৫৫:২১ পিএম

বেসের পাঁচ উইকেটের পর ডি ককের ফিফটি

২০২০-০১-১৮ ১০:৩৭:৪৮ পিএম

বিয়ের ১১ দিন পর খুন হলেন ইসমাইল

২০২০-০১-১৮ ১০:৩০:৩৩ পিএম

ডিজিটাল বাংলাদেশ পদক পেল ওয়ালটন

২০২০-০১-১৮ ১০:০১:৩২ পিএম

হাসানের পরিবারে এখন ঈদ আনন্দ

২০২০-০১-১৮ ৯:১২:০৭ পিএম
বঙ্গবন্ধু জাতীয় চ্যাম্পিয়নশিপ

সাতক্ষীরা-বরিশাল-ভোলার জয়

২০২০-০১-১৮ ৮:৪৯:২৯ পিএম