ক্যানসার মুক্ত হয়ে ফিরলেন ঋষি কাপুর

প্রকাশ: ২০১৯-০৯-১০ ১:৫৯:৪৬ পিএম
মারুফ খান | রাইজিংবিডি.কম

বিনোদন ডেস্ক: বলিউডের বর্ষীয়ান অভিনেতা ঋষি কাপুর। ক্যানসারের চিকিৎসার জন্য এতদিন নিউ ইয়র্কে ছিলেন। দীর্ঘ ১১ মাস ১১ দিন পর রোগ মুক্ত হয়ে ভারতে ফিরলেন তিনি।

আজ মঙ্গলবার সকালে মুম্বাই বিমানবন্দরে পৌঁছান ঋষি কাপুর। সেখানে উপস্থিত ফটোসাংবাদিকদের উদ্দেশ্যে হাত নাড়ান তিনি। এ সময় পাশে তার স্ত্রী নিতু কাপুরও ছিলেন। দেশে ফেরার পর এ অভিনেতার সঙ্গে বলিউডের অনেক তারকা দেখা করেছেন বলে জানা গেছে।

এদিকে মাইক্রোব্লগিং সাইট টুইটারে ঋষি কাপুর লিখেছেন, ‘বাড়ি ফিরলাম!!! ১১ মাস ১১ দিন! সবাইকে ধন্যবাদ!’

এর আগে চলতি বছর এপ্রিলে নির্মাতা রাহুল রাওয়াইল জানান ঋষি কাপুর ক্যানসার মুক্ত। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে রাহুল রাওয়াইল লেখেন, ‘ঋষি কাপুর (চিন্টু) ক্যানসার মুক্ত।’ পরবর্তী সময়ে ভারতীয় এক সংবাদমাধ্যমে এ নির্মাতা বলেন, ‘হ্যাঁ, ঋষি এখন সম্পূর্ণ ক্যানসার মুক্ত। তার সঙ্গে আমার দেখা হয়নি, তবে ফোনে কথা হয়েছে। তিনি আমাকে কল করে সু-খবরটি দিয়েছেন। তিনি ক্যানসার থেকে সম্পূর্ণ সেরে উঠেছেন। এখন শুধু কিছু ছোটখাটো ফলোআপ ও প্রক্রিয়া রয়েছে, সেগুলো করতে হবে এবং এটি আবার ফিরে আসার সম্ভাবনা নেই।’

গত ৪ সেপ্টেম্বর ছিল ঋষি কাপুরের জন্মদিন। তার আগেই দেশে ফিরতে চেয়েছিলেন এ অভিনেতা। তবে বিশেষ এই দিনে তিনি নিউ নিয়র্কেই ছিলেন।

 

রাইজিংবিডি/ঢাকা/১০ সেপ্টেম্বর ২০১৯/মারুফ


   



আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

‘এখনো পুরো প্রতিভা দেখাইনি’

২০১৯-০৯-১৭ ৩:৩২:১৯ পিএম

লেজার ট্রিটের মডেল হলেন শুভ

২০১৯-০৯-১৭ ২:৫৩:১৩ পিএম

স্বামী-স্ত্রীর লাশ উদ্ধার

২০১৯-০৯-১৭ ২:৪৮:৫৭ পিএম

স্মিথ-কোহলির তুলনা চান না সৌরভ

২০১৯-০৯-১৭ ২:৩৬:৫৭ পিএম