সমকামী সুপারহিরো ‘ব্যাটওম্যান’

প্রকাশ: ২০১৯-০৯-১০ ২:১৫:৩৭ পিএম
মারুফ খান | রাইজিংবিডি.কম

রুবি রোজ

বিনোদন ডেস্ক: ডিসি কমিকসের অন্যতম জনপ্রিয় চরিত্র ব্যাটওম্যান। এ চরিত্র নিয়ে তৈরি হচ্ছে টিভি সিরিজ।

এতে নাম ভূমিকায় অভিনয় করছেন রুবি রোজ। এর মাধ্যমে ইতিহাস তৈরি করতে চলেছেন তিনি। কারণ এটিই প্রথম সুপারহিরো টিভি সিরিজ, যেখানে কেন্দ্রীয় চরিত্র একজন সমকামী।

এ প্রসঙ্গে এমি ম্যাগাজিনে রুবি রোজ বলেন, ‘সবাই সুপারহিরো চরিত্রে অভিনয় করতে চায়। এর মধ্যে ব্যাটওম্যান আমার কাছে অন্যতম কারণ সে তার সেক্সুয়ালিটি নিয়ে সন্তুষ্ট। এটি এমন একটি চরিত্র যা বাড়ন্ত বয়সে দেখতে পেলে আরো খুশি হতাম। একজন সমকামী সুপারহিরো পাওয়ার এখনই সময়।’

অস্ট্রেলীয় বংশোদ্ভুত রুবি রোজ মডেল হিসেবে শোবিজ অঙ্গনে ক্যারিয়ারে শুরু করেন। এরপর এমটিভি অস্ট্রেলিয়াতে ভিডিও জকি হিসেবে কাজ করেছেন। পরবর্তী সময়ে অভিনয় ক্যারিয়ারে গড়তে মার্কিন মুলুকে পাড়ি জমান।

স্মৃতিচারণ করে এক্স এক্স এক্স: দ্য রিটার্ন অব জান্ডার কেজ সিনেমাখ্যাত এ অভিনেত্রী বলেন, ‘আমি বলতে গেলে দুটো সুটকেস নিয়ে এখানে এসেছি। এরপর দুই বছর কিছু পাইনি। কোনো ম্যানেজার, কোনো এজেন্ট, এমনকি কোনো অডিশন নয়।’

‘ব্যাটওম্যান’ টিভি সিরিজের গল্পে দেখা যাবে, বিলিয়নিয়ার ও সমাজসেবী ব্রুস ওয়েন ও তার ছদ্মরূপ ব্যাটম্যান তিন বছর হলো অন্তর্ধানে। এরপর তার কাজিন কেট কেন ব্যাটওম্যান হয়ে গোথাম সিটি রক্ষার দায়িত্ব নেন। পরবর্তী সময়ে সবার ভরসার প্রতীকে পরিণত হন।

আগামী ৬ অক্টোবর থেকে সিরিজটির প্রচার শুরুর কথা রয়েছে।


রাইজিংবিডি/ঢাকা/১০ সেপ্টেম্বর ২০১৯/মারুফ


   



আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

‘এখনো পুরো প্রতিভা দেখাইনি’

২০১৯-০৯-১৭ ৩:৩২:১৯ পিএম

লেজার ট্রিটের মডেল হলেন শুভ

২০১৯-০৯-১৭ ২:৫৩:১৩ পিএম

স্বামী-স্ত্রীর লাশ উদ্ধার

২০১৯-০৯-১৭ ২:৪৮:৫৭ পিএম

স্মিথ-কোহলির তুলনা চান না সৌরভ

২০১৯-০৯-১৭ ২:৩৬:৫৭ পিএম