শহিদের সঙ্গে বয়সের ব্যবধান নিয়ে স্ত্রীর বক্তব্য

প্রকাশ: ২০১৯-০৯-১২ ১২:৪০:০০ পিএম
মারুফ খান | রাইজিংবিডি.কম

শহিদ কাপুর, মিরা রাজপুত

বিনোদন ডেস্ক: অসংখ্য নারী ভক্তের হৃদয় ভেঙে দিল্লির মেয়ে মিরা রাজপুতকে বিয়ে করেন অভিনেতা শহিদ কাপুর। এ জুটির বিয়ের সময় শহিদের বয়স ছিল ৩৫ এবং মিরার ২১ বছর। তাই তাদের বয়সের ব্যবধান নিয়ে শুরু থেকেই চর্চা ছিল।

সম্প্রতি ভোগ ইন্ডিয়া ম্যাগাজিনের প্রচ্ছদে জায়গা পেয়েছে শহিদ-মিরার ছবি। পাশাপাশি ম্যাগাজিনে বিয়ে, দাম্পত্য জীবনসহ নানা বিষয়ে প্রশ্নের উত্তর দিয়েছেন এ জুটি। তাদের বয়সের ব্যবধান নিয়েও কথা বলেছেন তারা।

এ বিষয়ে শহিদের স্ত্রী মিরা বলেন, ‘আমি সত্যিই এটি নিয়ে ভাবিনি কারণ এর চেয়ে অনেক চ্যালেঞ্জ আমাকে মোকাবেলা করতে হয়েছে। দিল্লি থেকে মুম্বাই আসাটা অনেক আনন্দের একটি ব্যাপার ছিল। আমি দক্ষিণ মুম্বাই খুবই পছন্দ করি। এমনকি আমরা আমাদের প্রথম বিবাহবার্ষিকী কোলাবার দ্য টেবিল রেস্তোরাঁয় উদযাপন করেছি।’  

তিনি আরো বলেন, ‘এখানকার পোশাক ও জীবনযাপনের সঙ্গে মানিয়ে নিয়েছি। আমি প্রথমবার ছেঁড়া জিন্স পরেছি বিয়ের পর! শহিদের জীবনযাপনও আমার অনেক পছন্দ। এতে আমার সবকিছু আরো সহজ হয়েছে। তার বয়স বেশি, আমি তার অভিজ্ঞতা থেকে এবং অন্যদিকে আমার দৃষ্টিভঙ্গি থেকে সেও লাভবান হতে পারে।’

অনেক জল্পনার অবসান ঘটিয়ে ২০১৫ সালের ৭ জুলাই মিরাকে বিয়ে করেন শহিদ। ২০১৬ সালের ২৬ আগস্ট এ দম্পতির মেয়ে মিশার জন্ম হয়। গত বছর ৫ সেপ্টেম্বর তাদের ছেলে জেইন পৃথিবীতে আসে।

 

রাইজিংবিডি/ঢাকা/১২ সেপ্টেম্বর ২০১৯/মারুফ


   


Walton AC

আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

১৯৭২ সালের পর...

২০১৯-০৯-১৬ ৮:৪৫:১০ এএম

এক বাড়িতেই ঢাকার ইতিহাস

২০১৯-০৯-১৬ ৮:৩৮:০৫ এএম

আয়ুষ্মানের আট বছরের অপেক্ষা

২০১৯-০৯-১৬ ৮:২২:৩২ এএম

টিভিতে আজকের খেলা

২০১৯-০৯-১৬ ৮:১৬:৩০ এএম

‘প্রথম ১০ মিনিটের ভুলে হেরে গেছি’

২০১৯-০৯-১৬ ১২:৩৯:৪৫ এএম

চট্টগ্রামে ছুরিকাঘাতে যুবক খুন

২০১৯-০৯-১৬ ১২:২৮:২৪ এএম

বিশ্ব ওজোন দিবস আজ

২০১৯-০৯-১৬ ১২:১৬:২৯ এএম

ওয়ালটন ম্যান অব দ্য ম্যাচ নবী

২০১৯-০৯-১৬ ১২:০২:৩৯ এএম

খালুর কাছে শিশু ধর্ষিত

২০১৯-০৯-১৫ ১১:৫৫:২০ পিএম