ভক্তদের সঙ্গে কথা বলবেন মোশাররফ করিম

প্রকাশ: ২০১৯-০৯-১২ ২:১৩:১৫ পিএম
রাহাত সাইফুল | রাইজিংবিডি.কম

বিনোদন প্রতিবেদক: ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম। কমেডি ঘরানার নাটকে তার জনপ্রিয়তা আকাশচুম্বী। টেলিভিশন নাটকের পাশাপাশি চলচ্চিত্রে অভিনয় করেও প্রশংসা কুড়িয়েছেন।

অভিনয় জীবনে তার প্রাপ্তিও অনেক। দীর্ঘ অভিনয় ক্যারিয়ারে মোশাররফ করিমের ভক্ত সংখ্যাও কম নয়। এবার ভক্তরা তাদের প্রিয় তারকার সঙ্গে কথা বলার সুযোগ পাবেন। আজ রাত ৮টায় রবি ও এয়ারটেল নাম্বার থেকে ২২২৮৮ নাম্বারে কল করলেই এই অভিনেতার সঙ্গে আড্ডা দিতে পারবেন তারা।

এ বিষয়ে এক ভিডিও বার্তায় মোশাররফ করিম বলেন, ‘দর্শকের সঙ্গে গল্প করার দারুণ একটা সুযোগ পেয়েছি। আজ ঠিক রাত ৮টায় আমি থাকছি স্টার জোন সার্ভিসে। শুধু দর্শকের সঙ্গে আড্ডা দিতে। আমি রেডি আপনারা রেডি তো? আমি থাকব শুধু আপনাদের অপেক্ষায়।’

মোশাররফ করিমের সঙ্গে দর্শকের সরাসরি কথা বলার সুযোগ করে দিচ্ছে রবি-এয়ারটেল ও লাইভ এন্টারটেইনমেন্ট। এর আগে দেশের অনেক জনপ্রিয় তারকা হাজির হয়েছেন এই আয়োজনে।

১৯৯৯ সালে ‘অতিথি’ নাটকে প্রথম অভিনয় করেন মোশাররফ করিম। নাটকের পাশাপাশি চলচ্চিত্রেও অভিনয় করেছেন এ দাপুটে অভিনেতা। ২০০৪ সালে আমজাদ হোসেন রচিত উপন্যাস অবলম্বনে তৌকির আহমেদ নির্মিত ‘জয়যাত্রা’ চলচ্চিত্রে প্রথম অভিনয় করেন তিনি। পরবর্তীতে ‘রূপকথার গল্প’, ‘দারুচিনি দ্বীপ’, ‘থার্ড পার্সন সিঙ্গুলার নাম্বার’, ‘প্রজাপতি’, ‘টেলিভিশন’, ‘জালালের গল্প’, ‘অজ্ঞাতনামা’, ‘হালদা’ ও ‘কমলা রকেট’ চলচ্চিত্রে অভিনয় করেন তিনি।

দেখুন: ভিডিও বার্তা।


রাইজিংবিডি/ঢাকা/১২ সেপ্টেম্বর ২০১৯/রাহাত/শান্ত


   



আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

‘এখনো পুরো প্রতিভা দেখাইনি’

২০১৯-০৯-১৭ ৩:৩২:১৯ পিএম

লেজার ট্রিটের মডেল হলেন শুভ

২০১৯-০৯-১৭ ২:৫৩:১৩ পিএম

স্বামী-স্ত্রীর লাশ উদ্ধার

২০১৯-০৯-১৭ ২:৪৮:৫৭ পিএম

স্মিথ-কোহলির তুলনা চান না সৌরভ

২০১৯-০৯-১৭ ২:৩৬:৫৭ পিএম