প্রভাস ভক্তের পাগলামি

প্রকাশ: ২০১৯-০৯-১২ ৪:২২:৩৯ পিএম
মারুফ খান | রাইজিংবিডি.কম

বিনোদন ডেস্ক: বাহুবলি সিনেমার পর রাতারাতি তারকাখ্যাতি পান অভিনেতা প্রভাস। বিশ্বজুড়ে এখন তার অসংখ্য ভক্ত। তাকে ঘিরে ভক্তদের উন্মাদনারও শেষে নেই।

এবার পাগলামির জন্য খবরে এসেছেন প্রভাসের এক ভক্ত। ইন্ডিয়া টুডের এক প্রতিবেদনে বলা হয়েছে, তেলেঙ্গানার জঙ্গমে এই অভিনেতার এক ভক্ত মোবাইল ফোন টাওয়ারে ওঠেন। এরপর প্রভাস সেখানে তার সঙ্গে দেখা না করলে টাওয়ার থেকে লাফ দিবেন বলে হুমকি দিতে থাকেন। পরবর্তী সময়ে স্থানীয় লোকজন, নিরাপত্তা বাহিনীর সদস্যরা তাকে নিচে নামিয়ে আনতে চেষ্টা চালান। কিন্তু তিনি নিচে নামতে অস্বীকৃতি জানাতে থাকেন। যদিও পরবর্তী সময়ে কী ঘটেছে এবং প্রভাসকে বিষয়টি জানানো হয়েছে কি না তা এখনো জানা যায়নি।

এর আগে প্রভাসের সাহো মুক্তির আগে এ অভিনেতার নিজ শহরে প্রায় ২০০ ফুট লম্বা ব্যানার দিয়ে সাজান এক ভক্ত। এই ব্যানারে সাহো সিনেমার বিভিন্ন পোস্টার ও দৃশ্য দেখা যায়। এখানেই শেষ নয়, হায়দরাবাদের রামোজি ফিল্ম সিটিতে সিনেমাটির প্রি-রিলিজ অনুষ্ঠান হয়। সেখানে ৭০ ফুট উঁচু প্রভাসের একটি কাট আউট স্থাপন করেন আরেক ভক্ত। আবার প্রভাসের ব্যানার টাঙাতে গিয়ে সাহো মুক্তির দিন বিদ্যুৎস্পৃষ্ট হয়ে অন্য এক ভক্তের মৃত্যু হয়।

গত ৩০ আগস্ট মুক্তি পায় প্রভাসের সাহো। মাত্র ১০ দিনে বক্স অফিসে প্রায় ৪৫০ কোটি রুপি আয় করেছে এটি। হিন্দি, তামিল, তেলেগু ও মালায়ালাম ভাষায় নির্মিত হয়েছে সিনেমাটি। এটি পরিচালনা করেছেন সুজিত। প্রভাস ছাড়াও এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন— শ্রদ্ধা কাপুর, নীল নীতিন মুকেশ, জ্যাকি শ্রফ, চাংকি পান্ডে, এভেলিন শর্মা, মহেশ মাঞ্জরেকর, ভেনেলা কিশোর প্রমুখ।


রাইজিংবিডি/ঢাকা/১২ সেপ্টেম্বর ২০১৯/মারুফ


   



আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

‘এখনো পুরো প্রতিভা দেখাইনি’

২০১৯-০৯-১৭ ৩:৩২:১৯ পিএম

লেজার ট্রিটের মডেল হলেন শুভ

২০১৯-০৯-১৭ ২:৫৩:১৩ পিএম

স্বামী-স্ত্রীর লাশ উদ্ধার

২০১৯-০৯-১৭ ২:৪৮:৫৭ পিএম

স্মিথ-কোহলির তুলনা চান না সৌরভ

২০১৯-০৯-১৭ ২:৩৬:৫৭ পিএম