‘এখনো পুরো প্রতিভা দেখাইনি’

প্রকাশ: ২০১৯-০৯-১৭ ৩:৩২:১৯ পিএম
বিনোদন ডেস্ক | রাইজিংবিডি.কম

মডেল-অভিনেত্রী উর্বশী রাউটেলা। রূপের দ্যুতি ছড়িয়ে দর্শকের মনে জায়গা করে নিয়েছেন। এখন পর্যন্ত সুন্দরী প্রতিযোগিতায় সবচেয়ে বেশি বিজয়ী হওয়ার রেকর্ডও তার।

তবে এখনো তার প্রতিভা পুরোপুরি দেখাননি বলে জানিয়েছেন এই অভিনেত্রী। উর্বশী বলেন, ‘এখনো পুরো প্রতিভা দেখাইনি। আমি মনে করি, অনেককিছু করতে পারি এবং আমার অনেক প্রতিভা রয়েছে। এমন একটি প্রজেক্ট খুঁজছি যার মাধ্যমে আমার প্রতিভা ও সৃজনশীলতা ফুটিয়ে তুলতে পারি। অভিনয়শিল্পী কিংবা গায়ক সবার ক্ষেত্রেই একটি সঠিক প্রজেক্ট পাওয়া জরুরি, যার মাধ্যমে সে দক্ষতা দেখাতে পারবে।’

টনি কাক্করের ‘বিজলি কি তার’ গানে দেখা যাবে এ অভিনেত্রীকে। এ প্রসঙ্গে তিনি বলেন, “বিজলি কি তার’ গানের আগে আমি অনেক প্রস্তাব পেয়েছি। কিন্তু কোনোটিই মনে ধরেনি। কিন্তু এই গানটির প্রস্তাব পাওয়ার সঙ্গে সঙ্গে মনে ধরেছে। টনির মিউজিকের উপর আমার আগে থেকেই আস্থা ছিল। অতীতেও সে অনেক সফল গান উপহার দিয়েছে।”

২০১৩ সালে ‘সিং সাব দ্য গ্রেট’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন উর্বশী। এরপর ‘সানাম রে’, ‘গ্রেট গ্র্যান্ড মাস্তি’ ও ‘হেট স্টোরি-ফোর’ সিনেমায় দেখা গেছে তাকে। এ অভিনেত্রীর পরবর্তী সিনেমা ‘পাগলপান্তি’।


ঢাকা/মারুফ/তারা


   



আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

বিপ্লবের ভগ্নিপতিসহ নিখোঁজ ২

২০১৯-১০-২২ ১১:৫৭:৩০ পিএম

আলোচনা করে সিদ্ধান্ত নেব : সাকিব

২০১৯-১০-২২ ১০:৪২:০৭ পিএম

জামালপুরের সেই সাধনা বরখাস্ত

২০১৯-১০-২২ ১০:২৩:২৯ পিএম