ঢাকায় মার্সেল হা-শো’র মূল পর্বের টিকিট পেলেন ৯ জন

প্রকাশ: ২০১৯-০৯-১৭ ৩:৪৪:১২ পিএম
বিনোদন প্রতিবেদক | রাইজিংবিডি.কম

জনপ্রিয় কমেডি রিয়েলিটি শো ‘মার্সেল হা-শো’। গত ১ সেপ্টেম্বর থেকে শুরু হয় অনুষ্ঠানটির অডিশন পর্ব। ৬টি জোনে ভাগ করে অনুষ্ঠিত হয়েছে এবারের অডিশন। গতকাল সোমবার ঢাকার পাবলিক লাইব্রেরিতে অনুষ্ঠিত হয় ঢাকা জোনের অডিশন।

সকাল ৮টা থেকে অডিশন শুরু হয়। সকাল থেকেই ভিড় জমান অসংখ্য তরুণ-তরুণী। পাঁচ শতাধিক প্রতিযোগীর মধ্য থেকে চূড়ান্ত পর্বের জন্য টিকিট পেয়েছেন ৯ জন।

এতে বিচারক হিসেবে দায়িত্ব পালন করেন বিশিষ্ট অভিনেতা তুষার খান, ‘মার্সেল হা-শো’ সিজন ওয়ান চ্যাম্পিয়ন ও বিশিষ্ট স্ট্যান্ডআপ কমেডিয়ান সাইফুর রহমান। এর মাধ্যমে জোনাল অডিশন পর্ব শেষ হলো। এর আগে চট্টগ্রাম, খুলনা, বরিশাল, রংপুর, রাজশাহী জোনের অডিশন শেষ হয়েছে।

৬টি জোন থেকে অডিশনের মাধ্যমে মোট ৩৩ জন প্রতিযোগীকে নির্বাচন করা হয়েছে। এদের নিয়ে শুরু হবে ‘মার্সেল হা-শো’র মূল অনুষ্ঠান। এবার অনুষ্ঠানের পর্ব বাড়িয়ে ৪৬টি করা হয়েছে। মার্সেলের নির্বাহী পরিচালক হুমায়ুন কবীর রাইজিংবিডিকে বলেন, ‘হাসতে চাই, সবাইকে হাসাতে চাই। মার্সেল ব্র্যান্ড ও এনটিভিকে আরো উচ্চতায় নিয়ে যেতে চাই এটাই আমাদের প্রত্যাশা। এই অনুষ্ঠানটি পঞ্চমবারের মতো করছি। এবার নতুন কলেবরে সাজানো হয়েছে।’

এই রিয়েলিটি শোয়ে ১ম পুরস্কার বিজয়ী পাবেন নগদ ৩ লাখ টাকা ও মার্সেল এয়ার কন্ডিশনার। ২য় পুরস্কার হিসেবে থাকছে নগদ দেড় লাখ টাকা ও ৪৩ ইঞ্চি মার্সেল এলইডি টেলিভিশন। ৩য় পুরস্কার নগদ ৫০ হাজার টাকা ও ৩২ ইঞ্চি মার্সেল এলইডি টেলিভিশন। প্রত্যেক (৭ জন) ফাইনালিস্ট পাবেন মার্সেলের রেফ্রিজারেটর। ফাইনালিস্টদের মধ্য থেকে প্রতিপর্বে বাদ পড়া প্রতিযোগীর জন্য থাকছে মার্সেল এয়ার কন্ডিশনারের পক্ষ থেকে গিফট হ্যাম্পার। এছাড়া প্রতি পর্বের সেরা পারফর্মার পাবেন মার্সেল স্মার্ট রেফ্রিজারেটরের পক্ষ থেকে গিফট হ্যাম্পার।

এই সিজনের টাইটেল স্পন্সর বাংলাদেশের শীর্ষস্থানীয় ইলেকট্রিক্যাল, ইলেকট্রনিকস, অটোমোবাইলস ও হোম অ্যাপ্লায়েন্স প্রস্তুতকারী ব্র্যান্ড মার্সেল। অনুষ্ঠানটি উপস্থাপনা করবেন মীরাক্কেলখ্যাত তারকা আবু হেনা রনি। খুব শিগগির বেসরকারি টেলিভিশন চ্যানেল এনটিভিতে প্রচার হবে এটি। অনুষ্ঠানটির মিডিয়া পার্টনার হিসেবে রয়েছে অনলাইন সংবাদমাধ্যম রাইজিংবিডি ডটকম।


ঢাকা/রাহাত সাইফুল/শান্ত


   



আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

বিপ্লবের ভগ্নিপতিসহ নিখোঁজ ২

২০১৯-১০-২২ ১১:৫৭:৩০ পিএম

আলোচনা করে সিদ্ধান্ত নেব : সাকিব

২০১৯-১০-২২ ১০:৪২:০৭ পিএম

জামালপুরের সেই সাধনা বরখাস্ত

২০১৯-১০-২২ ১০:২৩:২৯ পিএম