ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

সালমান শাহ জন্মোৎসব উদ্বোধন করবেন শাকিব

প্রকাশিত: ১০:০২, ১৭ সেপ্টেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সালমান শাহ জন্মোৎসব উদ্বোধন করবেন শাকিব

বাংলাদেশের রোমান্টিক চলচ্চিত্রের ধ্রুবতারা, অমর চিত্রনায়ক সালমান শাহ। আগামী ১৯ সেপ্টেম্বর ক্ষণজন্মা এই তারকার জন্মদিন। এ উপলক্ষে ঐহিত্যবাহী মধুমিতা সিনেমা হলে সাত দিনব্যাপী ‘সালমান শাহ জন্মোৎসব’ শুরু হতে যাচ্ছে।

আগামী ১৯ সেপ্টেম্বর সকাল ১১টায় জমকালো এই উৎসবের উদ্বোধন করবেন বতর্মান সময়ের জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খান। ২০-২৬ সেপ্টেম্বর পর্যন্ত এ উৎসব চলবে।

শাকিব খান বলেন, ‘সালমান শাহ মৃত্যুর এত বছর পরও মানুষের কাছে সমানভাবে জনপ্রিয়। কোটি ভক্তের হৃদয়ে জায়গা করে আছেন তিনি। তার জন্মোৎসবের আয়োজন উদ্বোধন করতে সংশ্লিষ্টরা আমাকে আমন্ত্রণ জানিয়েছেন। এটি খুব ভালো উদ্যোগ। উদ্বোধনে আমি থাকব।’

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। টিএম ফিল্মস নিবেদিত এই জমকালো আয়োজনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন গানবাংলা টিভি ও টিএম ফিল্মসের চেয়ারম্যান ফারজানা মুন্নী, বাংলাদেশ চলচ্চিত্র সাংবাদিক সমিতির সভাপতি ফালগুনী হামিদ প্রমুখ।

সালমান শাহ জন্মোৎসবে প্রতিদিন একটি করে সিনেমা প্রদর্শিত হবে। সিনেমাগুলো হলো— ‘কেয়ামত থেকে কেয়ামত’, ‘তোমাকে চাই’, ‘মায়ের অধিকার’, ‘চাওয়া থেকে পাওয়া’, ‘স্বপ্নের পৃথিবী’, ‘অন্তরে অন্তরে’, ‘সত্যের মৃত্যু নেই’।

২০১৪ সালে ঢুলি কমিউনিকেশনসের উদ্যোগে রাজধানীর বলাকা প্রেক্ষাগৃহে অনুষ্ঠিত হয় ‘সালমান শাহ স্মরণ উৎসব’। সে বছরের ৬ সেপ্টেম্বর এই নায়কের মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত উৎসবটি ব্যাপক সাড়া ফেলেছিল।

 

ঢাকা/রাহাত সাইফুল/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়