শূন্যস্থান পূরণে ব্যস্ত আলিয়া

প্রকাশ: ২০১৯-০৯-১৮ ৮:১০:০১ এএম
বিনোদন ডেস্ক | রাইজিংবিডি.কম

বর্তমান সময়ের অন্যতম ব্যস্ত অভিনেত্রী আলিয়া ভাট। একাধিক সিনেমায় কাজ করছেন তিনি।

সঞ্জয় লীলা বানসালি পরিচালিত ইনশাআল্লাহ সিনেমায় আলিয়ার অভিনয়ের কথা রয়েছে। চলতি মাসের শুরুতে সিনেমার শুটিং শুরুর কথা ছিল। কিন্তু হঠাৎ করেই সরে যান সালমান খান। এরপর অনিশ্চয়তার মুখে পড়ে সিনেমাটি। শোনা যাচ্ছে, সালমানের পরিবর্তে অন্য কাউকে নিয়ে কাজ শুরু করতে চাইছেন বানসালি। কিন্তু এখনো এ বিষয়ে কোনো অগ্রগতি হয়নি।

এদিকেইনশাআল্লাহ সিনেমার শুটিংয়ের জন্য নির্দিষ্ট শিডিউল রেখেছিলেন আলিয়া। শুটিং না হওয়ায় অনেক দিন ফাঁকা পড়ে আছে।  এখন সেই শূন্যস্থান পূরণেই ব্যস্ত আলিয়া।

সম্প্রতি ধর্মা প্রোডাকশনের অফিসে গিয়েছিলেন রাজি সিনেমাখ্যাত এ অভিনেত্রী। প্রথমে শোনা যায়, তখত সিনেমা নিয়ে আলোচনা করতেই সেখানে গিয়েছিলেন তিনি। কিন্তু জানা গেছে, এ প্রযোজনা প্রতিষ্ঠানের নতুন একটি সিনেমার কাজ শুরুর পরিকল্পনা করছেন আলিয়া। এতে তার বিপরীতে অভিনয় করবেন রণবীর সিং। সবকিছু ঠিক থাকলেও আবারো গলি বয় জুটিকে পর্দায় দেখতে পাবেন দর্শক।

এ প্রসঙ্গে একটি সূত্র থেকে জানা যায়, তখত সিনেমা শুরু হতে আরো দেরি আছে। বানসালি সিনেমা তৈরি করতে বেশি সময় নেন, এজন্য আলিয়া দুই মাস সময় রেখেছিলেন। এছাড়া সড়ক-টুব্রহ্মাস্ত্র সিনেমার মাঝে তার অনেক সময় হাতে রয়েছে। আবার শোনা যাচ্ছে, অশ্বিনি আয়ার তিওয়ারি ও নিরাজ গোস্বামীর যে সিনেমাটি শুরুর কথা রয়েছে সেটিও পিছিয়ে যাচ্ছে। এ বিষয়ে কথা বলতেই ধর্মা প্রোডাকশনের অফিসে গিয়েছিলেন আলিয়া, সঙ্গে রণবীর সিংও ছিলেন। তার মানে কিছু একটা হতে যাচ্ছে।


ঢাকা/মারুফ/তারা


   



আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

বিপ্লবের ভগ্নিপতিসহ নিখোঁজ ২

২০১৯-১০-২২ ১১:৫৭:৩০ পিএম

আলোচনা করে সিদ্ধান্ত নেব : সাকিব

২০১৯-১০-২২ ১০:৪২:০৭ পিএম

জামালপুরের সেই সাধনা বরখাস্ত

২০১৯-১০-২২ ১০:২৩:২৯ পিএম