পুনরায় ডাবিং করছেন আসিফ-অধরা

প্রকাশ: ২০১৯-১০-০৮ ৪:০৩:৩০ পিএম
বিনোদন প্রতিবেদক | রাইজিংবিডি.কম

শাহীন সুমন নির্মাণ করেছেন ‘পাগলের মতো ভালোবাসি’ সিনেমা। এতে আসিফ নূর-অধরা জুটি বেঁধে আভিনয় করেছেন। শুটিং শেষে ডাবিং সম্পন্ন হলেও যান্ত্রিক ত্রুটির কারণে পুনরায় ডাবিংয়ের কাজ করছেন পরিচালক। রাজধানীর মগবাজারের একটি স্টুডিওতে ডাবিংয়ে অংশ নিয়েছেন আসিফ নূর, অধরা খানসহ অন্য শিল্পীরা।

পরিচালক শাহীন সুমন বলেন, ‘‘পাগলের মতো ভালোবাসি’ সিনেমার ডাবিং আগেই করা হয়েছিল। কিন্তু কয়েকজন শিল্পীর ডাবিংয়ে সমস্যা হওয়ায় পুনরায় তা করতে হচ্ছে। আশা করি, সব কাজ শেষ করে আগামী বছরের জানুয়ারিতে সিনেমাটি মুক্তি দিতে পারব।’

আসিফ নূর বলেন, ‘ভালোবাসার গল্প নিয়ে নির্মিত হয়েছে এ সিনেমা। আগেই শুটিং ও ডাবিং শেষ করেছিলাম। পরিচালক চাইলেন তাই কিছু ডাবিং পুনরায় করতে হচ্ছে। সব মিলিয়ে দর্শকদের জন্য ভালো একটি সিনেমা আসছে।’

এ সিনেমার গুরুত্বপূর্ণ একটি দৃশ্যে অভিনয় করেছেন সুমিত সেনগুপ্ত। এছাড়াও অভিনয় করেছেন, সাদেক বাচ্চু, জয় রাজ প্রমুখ। সিক্স ডি প্রোডাকশন প্রযোজিত এ সিনেমার কাহিনি, চিত্রনাট্য, সংলাপ রচনা করেছেন পরিচালক। এর নৃত্য পরিচালনা করছেন কালু ও নুহরাজ। গান লিখেছেন কবির বকুল ও সুদীপ কুমার দীপ। সংগীত পরিচালনায় শওকত আলী ইমন এবং আহমেদ হুমায়ুন।

২০১৬ সালের ২৮ জানুয়ারি রাজধানীর একটি রেস্তোরাঁয় এ সিনেমার মহরত অনুষ্ঠিত হয়। এর পর দেশের বিভিন্ন স্থানে দৃশ্যধারণের কাজ হয়েছে।


ঢাকা/রাহাত সাইফুল/শান্ত


   



আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

ইউপি সদস্যসহ তিনজনের কারাদণ্ড

২০১৯-১০-১৭ ৭:৩৯:০৩ পিএম