টলিউড ছাড়ার চিন্তাও করতে পারি না: পায়েল

প্রকাশ: ২০১৯-১০-০৯ ৮:২৩:২৬ এএম
বিনোদন ডেস্ক | রাইজিংবিডি.কম

পাঞ্জাবি ভাষার ‘চান্না মেরেয়া’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে নাম লেখান পায়েল রাজপুত। ‘আরএক্স১০০’ সিনেমার মাধ্যমে তেলেগু ফিল্ম ইন্ডাস্ট্রিতে অভিষেক ঘটে তার। এখন টলিউড (তেলেগু) ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম দর্শকপ্রিয় অভিনেত্রী তিনি।

পায়েলের মুক্তি প্রতীক্ষিত সিনেমা ‘আরডিএক্স লাভ’। এর প্রচারের কাজ নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন তিনি। সম্প্রতি প্রচারে গিয়ে টলিউড ফিল্ম ইন্ডাস্ট্রির প্রতি নিজের ভালোবাসার কথা ব্যক্ত করেছেন এই অভিনেত্রী।

এ সময় পায়েল বলেন, ‘পাঞ্জাবি সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে পা রেখেছি। সেখান থেকে প্রচুর কাজের প্রস্তাব পাচ্ছি। কিন্তু নিজের ভাষার চলচ্চিত্রের জন্যও সময় মিলাতে পারছি না। বর্তমান সময়ের বিবেচনায় ভারতের সেরা ফিল্ম ইন্ডাস্ট্রি টলিউড (তেলেগু)। বলিউডের জন্যও টলিউড ছাড়ার চিন্তা করতে পারি না।’

তেলেগু ভাষার ‘ভেঙ্কি মামা’, ‘অ্যাঞ্জেল’ ও তামিল ভাষার ‘ডিস্কো রাজা’ সিনেমার কাজ পায়েলের হাতে রয়েছে। ‘ডিস্কো রাজা’ ও ‘অ্যাঞ্জেল’ সিনেমার শুটিং চলছে। ‘ভেঙ্কি মামা’ সিনেমার পোস্ট প্রোডাকশনের কাজ চলছে।

এছাড়া নারী কেন্দ্রীক একটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন পায়েল। এতে একজন আইএএস অফিসারের চরিত্রে অভিনয় করবেন এই অভিনেত্রী।



ঢাকা/শান্ত


   



আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

‘বিষাক্ত নারী’র রহস্যময় মৃত্যু

২০১৯-১০-২২ ৮:১২:৫৪ এএম

বাবার অভাব পূরণ করবে ছেলে?

২০১৯-১০-২২ ৮:১০:১৮ এএম

টিভিতে আজকের খেলা

২০১৯-১০-২২ ৮:০৪:১১ এএম

আরো ১ বছর সময় চায় পিডিবি

২০১৯-১০-২১ ১০:৫৪:৪৯ পিএম

ট্রাকে হাতির আক্রমণ, আহত ৩

২০১৯-১০-২১ ১০:১৭:০৭ পিএম