মা হচ্ছেন অভিনেত্রী রুমানা

প্রকাশ: ২০১৯-১০-০৯ ১১:২৮:২৬ এএম
বিনোদন ডেস্ক | রাইজিংবিডি.কম

রুমানা

প্রথমবারের মতো মা হতে যাচ্ছেন মডেল-অভিনেত্রী রুমানা। আগামী নভেম্বরের মাঝামাঝি সময় নতুন অতিথি পৃথিবীর আলো দেখতে পারেন বলে জানিয়েছেন তিনি। রুমানা-এলিন রহমান দম্পতির এটি প্রথম সন্তান।

এ প্রসঙ্গে রুমানা বলেন, ‘সত্যি এটি অনেক খুশির সংবাদ। আমি কন্যাসন্তানের মা হতে যাচ্ছি। আমরা এখন নতুন অতিথির অপেক্ষায় আছি।’

অনেক দিন ধরে স্বামী এলিন রহমানের সঙ্গে মার্কিন যুক্তরাষ্ট্রে বসবাস করছেন রুমান। সম্প্রতি যুক্তরাষ্ট্র গিয়েছিলেন অভিনেত্রী বন্যা মির্জা। এ সফরে রুমানার সঙ্গে সময় কাটিয়েছেন তিনি। তার কিছু স্থিরচিত্র সমাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশ করেছেন। একটি ছবিতে রুমানার বেবি বাম্প দেখা যাচ্ছে। নতুন অতিথির আগমনে রুমানাকে শুভেচ্ছা জানিয়েছেন বন্যা মির্জা।

২০১৫ সালের ৮ আগস্ট নিউইয়র্কের ওয়ার্ল্ড ফেয়ার মেরিনা হলে রুমানা-এলিনের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। এটি রুমানার তৃতীয়, এলিনের দ্বিতীয় বিয়ে।

 

 

রুমানার প্রথম বিয়ে হয় উপস্থাপক ও নির্মাতা আনজাম মাসুদের সঙ্গে। পরে সে বিয়ে ভেঙে গেলে দ্বিতীয় বিয়ে করেন সাজ্জাদ নামে ঢাকার এক ব্যবসায়ীকে। দ্বিতীয় বিয়ে কয়েক বছর টিকলেও ধীরে ধীরে তাদের মাঝে তিক্ততা শুরু হয়। একপর্যায়ে রুমানা-সাজ্জাদের ছাড়াছাড়ি হয়। এরপর রুমানা যুক্তরাষ্ট্রে পাড়ি জমান। সেখানে পরিচয় হয় ব্যবসায়ী এলিন রহমানের সঙ্গে। তারপর সংসার পাতেন এই দম্পতি।


ঢাকা/শান্ত


   



আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

বালু উত্তোলনকারীকে জরিমানা

২০২০-০১-২৪ ৮:৫২:১৪ পিএম

আক্ষেপে কাটল প্রথম টি-টোয়েন্টি

২০২০-০১-২৪ ৮:১৫:০৭ পিএম