ব্রেকআপ নিয়ে শ্রুতির বক্তব্য

প্রকাশ: ২০১৯-১০-০৯ ১২:০৫:৪১ পিএম
বিনোদন ডেস্ক | রাইজিংবিডি.কম

জনপ্রিয় অভিনেত্রী শ্রুতি হাসান। ভারতের দক্ষিণী সিনেমার পাশাপাশি বলিউডেও অভিনয় করেন। মাইকেল করসেল নামের এক ব্রিটিশ যুবকের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন। চলতি বছরের শুরুতে তাদের ব্রেকআপ হয়।

সম্প্রতি এক সাক্ষাৎকারে প্রেম ও ব্রেকআপ নিয়ে শ্রুতি হাসান বলেন, আমি খুবই শান্ত স্বভাবের। খুবই নরম প্রকৃতির, তাই সবাই আমার উপর কর্তৃত্ব দেখাত। আমি খু্বই আবেগপ্রবণ এবং এজন্য সবাই সুযোগ পেত। বলব, আমার জন্য অনেক বড় একটি অভিজ্ঞতা।

মাইকেল করসেল একজন অভিনেতা। ২০১২ সাল থেকে অভিনয়ের সঙ্গে যুক্ত। ‘ড্রামা সেন্টার লন্ডন’ ও ‘ব্রায়ান টিমনি অ্যাকটরস স্টুডিও’ থেকে অভিনয়ের প্রশিক্ষণ নিয়েছেন। বেশ কয়েকটি সিনেমাতেও অভিনয় করেছেন। তবে মঞ্চ অভিনেতা হিসেবে বেশি পরিচিত তিনি।

২০১৬ সালের শেষের দিকে শ্রুতি-মাইকেলের প্রেমের গুঞ্জন শুরু হয়। এরপর প্রায়ই একসঙ্গে দেখা যেত তাদের। বেশ কয়েকবার এ জুটির বিয়ের গুঞ্জনও চাউর হয়। চলতি বছরের এপ্রিলে তাদের ব্রেকআপের খবর প্রকাশ পায়।

শ্রুতি আরো বলেন, ভালো সময়ে সবাই ভালো কিন্তু খারাপ সময়ে উল্টো। তবে আমার কোনো অনুশোচনা নেই। সুন্দর একটি ভালোবাসার সম্পর্কে জড়াতে চাই এবং যখন এটি হবে ঘোষণা দিয়ে জানাব।


ঢাকা/মারুফ


   



আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

ইউপি সদস্যসহ তিনজনের কারাদণ্ড

২০১৯-১০-১৭ ৭:৩৯:০৩ পিএম