‘স্ট্রিট ড্যান্সার’ কেন করছেন শ্রদ্ধা?

প্রকাশ: ২০১৯-১০-০৯ ৫:২৬:৩২ পিএম
বিনোদন ডেস্ক | রাইজিংবিডি.কম

অভিনেত্রী শ্রদ্ধা কাপুরের পরবর্তী সিনেমা স্ট্রিট ড্যান্সার থ্রিডি। বর্তমানে এর পোস্ট প্রোডাকশন কাজ চলছে।

তবে এই সিনেমার জন্য প্রথম পছন্দ ছিলেন না তিনি। শুরুতে ক্যাটরিনা কাইফকে বেছে নিয়েছিলেন নির্মাতারা। কিন্তু টাইগার জিন্দা হ্যায় অভিনেত্রী সরে গেলে শ্রদ্ধাকে নেয়া হয়।

এক সাক্ষাৎকারে শ্রদ্ধা কাপুর বলেন, এই সিনেমা বেছে নেয়ার পেছনে বেশ কয়েকটি কারণ রয়েছে। যেমন, আমি সাইনার (ব্যাডমিন্টন খেলোয়াড় সাইনা নেহওয়াল) বায়োপিক করতে পারিনি, এজন্য এটি করতে পারছি। প্রকৃতপক্ষে, আমার মনে হয়েছে এই সিনেমায় আনন্দ পাব। স্ট্রিট ড্যান্সার থ্রিডি করতে পেরে আমি খুবই উচ্ছ্বসিত।

তিনি আরো বলেন, আমি নাচতে ভালোবাসি। এটি আমার প্রিয় শখগুলোর একটি। তাই, স্ট্রিট ড্যান্সার সিনেমায় অভিনয় ও এবিসিডি-টু টিমের সঙ্গে ফের একত্রিত হতে পেরে খুবই এক্সাইটেড ছিলাম। এবার চরিত্রগুলো সম্পূর্ণ ভিন্ন এবং খুবই খুবই এক্সাইটিং। আমি আনন্দিত। যে কারণেই সিনেমাটি করি না কেন, ভালো সময় কাটিয়েছি। খুবই খুশি।

স্ট্রিট ড্যান্সার থ্রিডি পরিচালনা করছেন রেমো ডিসুজা। আরো আছেন— বরুণ ধাওয়ান, নোহা ফাতেহি, প্রভু দেবা প্রমুখ। আগামী বছর ২৪ জানুয়ারি সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

শ্রদ্ধা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত দুই সিনেমা— সাহো ছিছোরে বক্স অফিসে বেশ ভালো ব্যবসা করেছে। বর্তমানে বাঘি-থ্রি সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত এই অভিনেত্রী।


ঢাকা/মারুফ


   



আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

‘বিষাক্ত নারী’র রহস্যময় মৃত্যু

২০১৯-১০-২২ ৮:১২:৫৪ এএম

বাবার অভাব পূরণ করবে ছেলে?

২০১৯-১০-২২ ৮:১০:১৮ এএম

টিভিতে আজকের খেলা

২০১৯-১০-২২ ৮:০৪:১১ এএম

আরো ১ বছর সময় চায় পিডিবি

২০১৯-১০-২১ ১০:৫৪:৪৯ পিএম

ট্রাকে হাতির আক্রমণ, আহত ৩

২০১৯-১০-২১ ১০:১৭:০৭ পিএম