এমসিসিএইচএসের রুবি জুবিলি মাতালেন এক ঝাঁক তারকা

প্রকাশ: ২০১৯-১০-১০ ১:২১:২৮ পিএম
বিনোদন ডেস্ক | রাইজিংবিডি.কম

অনুষ্ঠানে পারফর্ম করছেন বিদ্যা সিনহা মিম ও অন্যরা

জাঁকজমকপূর্ণ ভাবে পালিত হলো ‘দি মেট্রোপলিটান খ্রিষ্টান কো-অপারেটিভ হাউজিং সোসাইটি লিমিটেড’-এর ৪০তম প্রতিষ্ঠা বার্ষিকী। প্রতিষ্ঠানটির রুবি জুবিলি উদযাপন উপলক্ষে গত মঙ্গলবার নগরীর বসুন্ধরার আন্তর্জাতিক কনভেনশন সেন্টারে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এদিন সকালে নৃত্যশিল্পী মৌয়ের দলীয় নৃত্য পরিবেশনের মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু হয়। এছাড়া বিকেলে সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশ নেন—চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম, সংগীতশিল্পী কনকচাঁপা, ব্যান্ড দল সোলস, মীরাক্কেল খ্যাত আবুহেনা রনি, অনিমা মুক্তি গমেজ, প্রিয়াংকা র‌্যাচেল, শিপ্রা প্যারিশ, কিশোর ক্লডিয়াস প্রমুখ। এসব তারকাদের পারফরম্যান্স উপস্থিত প্রায় ৭ হাজার সদস্যের মন জয় করেন।   

এ অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কার্ডিনাল প্যাট্রিক ডি রোজারিও, সিএসসি। গেস্ট অব অনার হিসেবে উপস্থিত ছিলেন মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও গাজীপুর-৫ আসনের সাংসদ মেহের আফরোজ চুমকি। বর্ণিল এই আয়োজনে বীরমুক্তিযোদ্ধা, বিসিএস ক্যাডারসহ মোট ১৬টি ক্ষেত্রে গুরুত্বপূর্ণ অবদান রাখা ব্যক্তিদের সোসাইটির পক্ষ থেকে সম্মাননা প্রদান করা হয়।

মেহের আফরোজ চুমকি বলেন, ‘জীবন ক্ষণস্থায়ী। এই স্বল্প সময়ে আমরা যদি মানুষের জন্য কিছু করে রেখে যেতে না পারি তবে জীবন অর্থহীন।’

এমসিসিএইচএস লিমিটেডের চেয়ারম্যান আগস্টিন পিউরীফিকেশন বলেন, ‘আজ থেকে ৪০ বছর আগে ২৭জন সদস্য মিলে এই সোসাইটি শুরু করেন। আজ তাদের নিকট আমরা ঋণী। তাদের ক্ষুদ্র ক্ষুদ্র ত্যাগ ও ভালোবাসার ফসল আজকের এই ১৩শ কোটি টাকার হাউজিং সোসাইটি।’

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আগস্টিন পিউরীফিকেশন। সঞ্চালনা করেন সোসাইটির সেক্রেটারি ইমানুয়েল বাপ্পী মন্ডল।



ঢাকা/শান্ত


   



আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

বিশ্বের প্রথম চুলের ব্যাংক!

২০১৯-১০-২৩ ১০:২৭:৫৬ পিএম

বাংলা টিউন অ্যাপে নতুন ফিচার

২০১৯-১০-২৩ ১০:১২:২৭ পিএম

বিশ্বজুড়ে এখন বিক্ষোভের সময়

২০১৯-১০-২৩ ৯:২৫:২৬ পিএম
এসএম নজরুল ইসলাম স্মৃতি ফুটবল টুর্নামেন্ট

টাইব্রেকারে সখীপুরের জয়

২০১৯-১০-২৩ ৯:০৬:১৩ পিএম