পূজা নয়, প্রভাসের উপযুক্ত সাই পল্লবী!

প্রকাশ: ২০১৯-১০-২২ ৮:০৭:৫২ এএম
বিনোদন ডেস্ক | রাইজিংবিডি.কম

‘বাহুবলি’ সিনেমাখ্যাত অভিনেতা প্রভাস। এ সিনেমার মাধ্যমে বিশ্বজুড়ে খ্যাতি পেয়েছেন তিনি। প্রভাসের পরবর্তী সিনেমা ‘জান’। এতে তার বিপরীতে অভিনয় করবেন পূজা হেগড়ে। এটি পরিচালনা করছেন ‘জিল’ সিনেমাখ্যাত রাধা কৃষ্ণা কুমার। এতে প্রভাসকে জ্যোতিষীর চরিত্রে দেখা যাবে বলে জানা গেছে।

এদিকে ‘সাহো’ সিনেমার একটি বিশেষ প্রদর্শনীতে হাজির হয়েছিলেন প্রভাস। এ সময় সিনেমাটিতে তার লুক নিয়ে দর্শকের নেতিবাচক প্রতিক্রিয়ার মুখোমুখি হন তিনি। তখন কিছু দর্শক পরামর্শ দেন—‘জান’ সিনেমায় প্রভাসের সঙ্গে পূজা হেগড়ের চেয়ে সাই পল্লবী মানানসই। এজন্য পূজাকে বাদ দিয়ে যেন সাই পল্লবীকে নেয়া হয়।

অন্য একটি প্রতিবেদনে জানানো হয়েছে, রোমান্টিক ঘরানার এ সিনেমায় দুটি লুকে দেখা যাবে প্রভাসকে। কাজল আগরওয়াল একটি ক্যামিও চরিত্রে অভিনয় করবেন। চলতি বছরের শেষের দিকে সিনেমাটির শুটিং শুরু হবে।

প্রভাস অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘সাহো’। ৪০০ কোটি রুপির উপরে আয় করেছে এটি। হিন্দি, তামিল, তেলেগু ও মালায়ালাম ভাষায় নির্মিত হয়েছে এই সিনেমা। পরিচালনা করেছেন সুজিত। প্রভাস ছাড়াও বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন—শ্রদ্ধা কাপুর, নীল নীতিন মুকেশ, জ্যাকি শ্রফ, চাংকি পান্ডে, এভেলিন শর্মা, মহেশ মাঞ্জরেকর, ভেনেলা কিশোর প্রমুখ।


ঢাকা/শান্ত


   



আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী

২০১৯-১১-২০ ১:২৫:৩২ এএম

লবণকাণ্ড: ২২ ব্যবসায়ী আটক

২০১৯-১১-২০ ১:১৯:১২ এএম

এক শাকিবের দুই রূপ

২০১৯-১১-২০ ১২:০৮:০৭ এএম

সিলেটে চালের দোকানে লবণের বস্তা!

২০১৯-১১-২০ ১২:০৩:৫৪ এএম

সিদ্ধান্ত হয়নি বৈঠকে

২০১৯-১১-১৯ ১১:২২:১৩ পিএম

বৃত্ত-১২ রাঙিয়ে দিচ্ছে ক্যাম্পাস

২০১৯-১১-১৯ ১০:৪৮:২৬ পিএম

এসএ গেমসের জন্য বাংলাদেশ দল ঘোষণা

২০১৯-১১-১৯ ১০:৪৪:৪৫ পিএম

লবণ টক অব দ‌্য কান্ট্রি

২০১৯-১১-১৯ ১০:২৭:০৮ পিএম

অবশেষে জিতল ব্রাজিল

২০১৯-১১-১৯ ১০:১০:৫৮ পিএম