ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

আলোচনায় নিশো-মেহজাবিনের ‘তুমি আমারই’

প্রকাশিত: ০৭:১১, ৮ নভেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
আলোচনায় নিশো-মেহজাবিনের ‘তুমি আমারই’

আফরান নিশো-মেহজাবিনকে নিয়ে একাধিক জনপ্রিয় নাটক-টেলিফিল্ম নির্মাণ করেছেন সময়ের আলোচিত নাট্যনির্মাতা মিজানুর রহমান আরিয়ান। এ জুটিকে নিয়ে এবার নির্মাণ করেছেন ‘তুমি আমারই’ নামে একক নাটক।

গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় লাইভ টেক ইউটিউব চ্যানেলে মুক্তি পেয়েছে এটি। মুক্তির কয়েক ঘণ্টার মধ্যে চার লাখের বেশিবার দেখা হয় নাটকটি। অসংখ্য ইতিবাচক মন্তব্য করেছেন দর্শকরা।

মিজানুর রহমান আরিয়ান বলেন, ‘নাটকটি মুক্তির পর থেকে দর্শকদের প্রচুর সাড়া পাচ্ছি। অনলাইনে বিভিন্ন গ্রুপে, ফেসবুক ইনবক্সে খুব প্রশংসা পাচ্ছি। আমার নির্মিত সবচেয়ে বেশি দর্শকনন্দিত ‘ব্যাচ ২৭’, ‘বড় ছেলে’, ‘বুকের বা পাশে’, ‘কথোপকথন’ নির্মাণ করে যেমন ফিডব্যাক পেয়েছিলাম তেমন সাড়া পাচ্ছি।’

তিনি আরো বলেন, ‘গতকাল বাংলাদেশ-ইন্ডিয়ার খেলা ছিল। তারমধ্যেও এত মানুষ শুরুতেই দেখেছে এটা বিশাল ব্যাপার। শুটিংয়ের সময় বৃষ্টি ছিল। তাই কাজটি করতে অনেক কষ্ট হয়েছে। আমি দর্শকদের পছন্দ মতো প্রোডাকশন বানাই। তারা পছন্দ করেছেন এটাই আমার প্রাপ্তি।’

নিশো-মেহজাবিন ছাড়াও এতে অভিনয় করেছেন—শহিদুল ইসলাম সাচ্চু, মাসুম বাশার, মিলি বাশার, সাবিহা জামান, আজম খান, লিমন প্রমুখ।

এ নাটকে ‘তুমি আমারই’ ও ‘কেন কে জানে’ শিরোনামে দুটি গান ব্যবহার করা হয়েছে। এসব গানের কথা লিখেছেন সোমেশ্বর অলি। কণ্ঠ, সুর-সংগীতায়োজন করেছেন তাহসিন আহমেদ এবং সাজিদ সরকার।

দেখুন: ‘তুমি আমারি’ নাটক।

 

ঢাকা/রাহাত সাইফুল/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়