কথা দিলেন মহেশ

প্রকাশ: ২০১৯-১১-০৯ ৮:১১:০৯ এএম
বিনোদন ডেস্ক | রাইজিংবিডি.কম

দক্ষিণী সিনেমার দর্শকপ্রিয় অভিনেতা মহেশ বাবু। বর্তমানে তেলেগু ভাষার ‘সারিলেরু নিকেভভারু’ সিনেমার কাজ নিয়ে ব্যস্ত রয়েছে তিনি। এটি পরিচালনা করছেন অনিল রবিপুড়ি। এ সিনেমার কাজ করতে গিয়ে মহেশ-অনিল পরস্পরের প্রতি ভীষণ মুগ্ধ হয়েছেন। আর অনিলের সঙ্গে আবারো কাজ করার প্রতিশ্রুতি দিয়েছেন এই অভিনেতা।

ভারতীয় একটি সংবাদমাধ্যম জানিয়েছে, অনিলের কাজের ধরণ দেখে মহেশ বাবু আবারো তার সঙ্গে নতুন সিনেমায় কাজ করার প্রতিশ্রুতি দিয়েছেন। আর মহেশ ‘সারিলেরু নিকেভভারু’ সিনেমার কাজ যেভাবে এগিয়ে নিয়ে গেছেন তাতে মুগ্ধ হয়েছেন নির্মাতা অনিলও। ‘সারিলেরু নিকেভভারু’ সিনেমার কাজ শেষ করে ‘মহর্ষি’খ্যাত পরিচালক ভামসি পায়দিপল্লীর পরবর্তী সিনেমায় কাজ করবেন মহেশ। এ সিনেমার কাজ শেষ হওয়ার পর অনিলের সঙ্গে নতুন সিনেমায় কাজ করার কথা দিয়েছেন মহেশ বাবু।

অ্যাকশন ঘরানার ‘সারিলেরু নিকেভভারু’ চলচ্চিত্রের কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন—মহেশ বাবু, রাশমিকা মান্দানা, বিজয়া শান্তি, প্রকাশ রাজ। একজন আর্মি মেজরের চরিত্রে অভিনয় করছেন মহেশ।

এই চলচ্চিত্রে দুটি আইটেম গান থাকবে বলে গুঞ্জন শোনা যাচ্ছে। একটি গানে পূজা হেগড়ে পারফর্ম করবেন বলে জানা যায়। সবকিছু ঠিক থাকলে আগামী বছরের ১০ জানুয়ারি চলচ্চিত্রটি মুক্তির কথা রয়েছে।

 

ঢাকা/শান্ত


   



আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী

২০১৯-১১-২০ ১:২৫:৩২ এএম

লবণকাণ্ড: ২২ ব্যবসায়ী আটক

২০১৯-১১-২০ ১:১৯:১২ এএম

এক শাকিবের দুই রূপ

২০১৯-১১-২০ ১২:০৮:০৭ এএম

সিলেটে চালের দোকানে লবণের বস্তা!

২০১৯-১১-২০ ১২:০৩:৫৪ এএম

সিদ্ধান্ত হয়নি বৈঠকে

২০১৯-১১-১৯ ১১:২২:১৩ পিএম

বৃত্ত-১২ রাঙিয়ে দিচ্ছে ক্যাম্পাস

২০১৯-১১-১৯ ১০:৪৮:২৬ পিএম

এসএ গেমসের জন্য বাংলাদেশ দল ঘোষণা

২০১৯-১১-১৯ ১০:৪৪:৪৫ পিএম

লবণ টক অব দ‌্য কান্ট্রি

২০১৯-১১-১৯ ১০:২৭:০৮ পিএম

অবশেষে জিতল ব্রাজিল

২০১৯-১১-১৯ ১০:১০:৫৮ পিএম