চট্টগ্রামে ভালোবাসায় সিক্ত হলেন মৌসুমী

প্রকাশ: ২০১৯-১১-১৪ ৩:০৩:৩৮ পিএম
বিনোদন প্রতিবেদক | রাইজিংবিডি.কম

প্রিয়দর্শিনী চিত্রনায়িকা মৌসুমী অসংখ্য জনপ্রিয় সিনেমায় অভিনয় করে মুগ্ধ করেছেন ভক্তদের। একাধিকবার তার হাতে উঠেছে জাতীয় চলচ্চিত্র পুরস্কার। চলচ্চিত্রে অভিনয়ের পাশাপাশি চলচ্চিত্র পরিচালনা ও প্রযোজনাও করেছেন। দেশব্যাপী রয়েছে তার অসংখ্য ভক্ত। একথারই যেন প্রমাণ মিলল আরেকবার।

ভক্তদের ভালোবাসায় সিক্ত হলেন মৌসুমী। দর্শক এই অভিনেত্রীকে পেয়ে আপ্লুত হন। অনেকে সেলফি তুলতে ব্যস্ত হয়ে পড়েন। এমন ঘটনা ঘটেছে বন্দরনগরী চট্টগ্রামে।

গতকাল বিকালে চট্টগ্রামের একটি মার্কেটে ‘বি-টু’ ফ্যাশন হাউসের শো-রুম উদ্বোধন করেন। এসময় মার্কেটে আসা ক্রেতারা মৌসুমীকে পেয়ে উচ্ছ্বসিত হয়ে ওঠেন। এ প্রসঙ্গে মৌসুমী বলেন, ‘ভক্তদের সঙ্গে সরাসরি দেখা বা কথা বলার সুযোগ খুব কম হয়। চট্টগ্রামে এসে এখানকার মানুষের ভালোবাসা পেয়ে মুগ্ধ হয়েছি। তিনি আরো বলেন, ‘এর আগে বরিশালে প্রথম ‘বি-টু’ ফ্যাশন হাউসের শো-রুম উদ্বোধন করেছিলাম। বরিশালে আমার শ্বশুরবাড়ি, এই শো-রুমের জন্য প্রথম শ্বশুরবাড়ি যাওয়া হয়েছিল। এ কারণে এই ফ্যাশন হাউসের সঙ্গে আমার অন্যরকম একটা সম্পর্ক তৈরি হয়েছে।’

এ সময় স্পাক গিটারের পরিচালক বাবুল পোদ্দার, আরএফএল-এর ব্যবস্থাপনা পরিচালক আরএনপল, ইফকো কমপ্লেক্সের ব্যবস্থাপনা পরিচালক প্রিন্সসহ চট্টগ্রামের অনেক ব্যবসায়ী উপস্থিত ছিলেন।

 

ঢাকা/রাহাত সাইফুল


   



আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

৫৮ পদক নিয়ে পঞ্চম স্থানে বাংলাদেশ

২০১৯-১২-০৬ ১২:৫২:২৮ এএম

ব্রাহ্মণবাড়িয়ায় চোলাই মদসহ আটক ৮

২০১৯-১২-০৬ ১২:২৭:২৪ এএম

নাটোরে টমেটোর ঝুড়িতে ফেন্সিডিল

২০১৯-১২-০৬ ১২:০৬:২৪ এএম

প্রেমের কারণে বন্ধুকে খুন!

২০১৯-১২-০৫ ১০:৩১:২৭ পিএম

তুই কি আমার হবি রে?

২০১৯-১২-০৫ ১০:০৯:১৭ পিএম