বাসায় অভিযান: শাকিব খান কোথায়?

প্রকাশ: ২০১৯-১১-১৮ ৫:৪৭:২৫ পিএম
বিনোদন প্রতিবেদক | রাইজিংবিডি.কম

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খান। রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ (রাজউক) তার বিরুদ্ধে ১০ লাখ  টাকা জরিমানা করেছে। রাজধানীর নিকেতনে নকশা না মেনে ভবন নির্মাণ করায় শাকিব খানকে এই জরিমানা করা হয়। সোমবার রাজউকের নির্বাহী হাকিম আশরাফ হোসেন নির্মাণাধীন বাসায় অভিযান চালিয়ে এই জরিমানা করেন। এসময় শাকিব খান বাসায় ছিলেন না বলে জানা যায়।

শাকিব খান কোথায়? এমন প্রশ্নের উত্তর খুঁজতে তার মোবাইল নম্বরে একাধিকবার ফোন করা হলে সাড়া পাওয়া যায়নি। পরে শাকিব খানের ঘনিষ্ঠজন প্রযোজক ইকবালের কাছে জানতে চাইলে তিনি রাইজিংবিডিকে বলেন, ‘শাকিব খান বাসায় রয়েছে। দুবাইয়ে প্রোগ্রাম শেষ করে ঢাকায় ফিরেছেন গত পরশু। রাজউকের জরিমানা নিয়ে চিন্তিত নন শাকিব। টাকা তিনি দিয়ে দিবেন।’

রাজউকের অঞ্চল-৪ এর অথরাইজড অফিসার মো. হোসেন বলেন, নকশা না মেনে রাজধানীর নিকেতনে বাড়ি নির্মাণ করায় এ জরিমানা করা হয়েছে। নির্মাণাধীন ১০ তলা ভবনটি নিকেতনের ‘ই’ ব্লকের ৬ নম্বর সড়কে অবস্থিত। ভবনটির সামনে সাইনবোর্ডে লেখা আছে: ক্রয় সূত্রে জমির মালিক শাকিব খান রানা। বর্তমানে ভবনটি দেখভাল করছেন শাকিব খানের ব্যবস্থাপক সম্রাট হোসেন। তিনি জানান, ভবনটি দেখাশোনার দায়িত্বে যিনি ছিলেন রাজউকের কর্মকর্তারা কিছু বিষয় জানতে তাকে নিয়ে গেছেন।


ঢাকা/রাহাত সাইফুল/তারা


   



আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

আবারো জুমানজি আবারো দ্য রক

২০১৯-১২-১২ ২:৩৮:১৩ পিএম

৫ মাস পর মাশরাফি...

২০১৯-১২-১২ ২:২২:০৪ পিএম

দাবাং-ফোরের চিত্রনাট্য প্রস্তুত

২০১৯-১২-১২ ২:০২:৪৮ পিএম

জাপানে নবান্ন উৎসব

২০১৯-১২-১২ ১:৩৪:৪০ পিএম

খালেদা জিয়ার জামিন আবেদন খারিজ

২০১৯-১২-১২ ১:২৩:৩০ পিএম