শুধু অর্থই না, অর্জন করবে সম্মান: পরীমনি

প্রকাশ: ২০১৯-১১-২০ ১২:১৫:১৮ এএম
বিনোদন প্রতিবেদক | রাইজিংবিডি.কম

গ্ল্যামার আর নজরকাড়া হাসির জাদুতে চলচ্চিত্রপ্রেমীদের মন কেড়েছেন চিত্রনায়িকা পরীমনি। চলচ্চিত্রে পা রেখে বিভিন্ন সময় আলোচনায় উঠে আসেন তিনি।

এরই মধ্যে দেশের গুণী নির্মাতাদের পরিচালনায় কাজ করেছেন এই অভিনেত্রী। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে বেশ সক্রিয় তিনি। নিজের কাজসহ নানা বিষয় নিয়ে ফেসবুকে সরব থাকেন। তার ভক্তরাও লাইক-কমেন্টস করে যুক্ত থাকেন প্রিয় নায়িকার সঙ্গে। আজ তিনি তার ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়ে জানান দিলেন নতুন বিজ্ঞাপনের কথা।

তিনি তার স্ট্যাটাসে লিখেন-‘জীবনের প্রথম বেতন থেকে তুমি শুধু অর্থই না, অর্জন করবে সম্মান। প্রথম বেতনের এই পথচলায় নারীদের অগ্রযাত্রায় কাজ করছে ফেয়ার অ্যান্ড লাভলী ক্যারিয়ার ফাউন্ডেশন। তুমিও নাও তোমার প্রথম বেতন অর্জনের পদক্ষেপ। লগ ইন করো: www.fairandlovelyfoundation.com.bd’

ফেয়ার অ্যান্ড লাভলী ক্যারিয়ার ফাউন্ডেশনের সঙ্গে যুক্ত হয়েছেন পরীমনি। এরই মধ্যে দেশের বিভিন্ন স্থানে সাটানো হয়েছে তার বিলবোর্ড। 

পরীমনি অভিনীত ‘বিশ্বসুন্দরী’ শিরোনামের সিনেমাটি মুক্তির অপেক্ষায় রয়েছে। চয়নিকা চৌধুরী পরিচালিত প্রথম সিনেমা ‘বিশ্বসুন্দরী’। এতে পরীর বিপরীতে রয়েছেন সিয়াম। এছাড়াও রয়েছেন আলমগীর, চম্পা, ফজলুর রহমান বাবু, আনন্দ খালেদ, হীরা, দীপা খন্দকার, মনিরা মিঠু, সুজন ও সীমান্তসহ অনেকে। সান মিউজিক অ্যান্ড মোশন পিকচার্স লিমিটেড প্রযোজিত ‘বিশ্বসুন্দরী’র কাহিনী, চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন রুম্মান রশীদ খান। এর আগে বৃহস্পতিবার ‘বিশ্বসুন্দরী’ সিনেমার একটি স্থির চিত্র প্রকাশ করেন পরীমনি। আগামী ৬ ডিসেম্বর ছবিটি মুক্তি পাবে বলে নির্মাতা সূত্রে জানা গেছে। এছাড়াও বেশ কয়েকটি সিনেমার মুক্তির অপেক্ষায় রয়েছে।
 

ঢাকা/রাহাত সাইফুল/নাসিম


   



আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

আর্চারিতে ছক্কা হাঁকালো বাংলাদেশ

২০১৯-১২-০৮ ৬:৩৪:৫৮ পিএম

আর্চা‌রি থে‌কে ষষ্ঠ সোনা

২০১৯-১২-০৮ ৫:৪৫:৪০ পিএম

বিদ্রূপের জবাব দিলেন সোনাক্ষী

২০১৯-১২-০৮ ৪:০৪:০৪ পিএম

আর্চা‌রিতে পঞ্চম সোনা

২০১৯-১২-০৮ ৩:৫৪:২৫ পিএম