ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

বেপরোয়া হয়ে ওঠার গল্প ‘প্রেম চোর’

প্রকাশিত: ১২:০৮, ৫ ডিসেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বেপরোয়া হয়ে ওঠার গল্প ‘প্রেম চোর’

চলচ্চিত্র পরিচালক উত্তম আকাশ নির্মাণ করেছেন ‘প্রেম চোর’। এই সিনেমার মাধ্যমে ঢাকাই চলচ্চিত্রে অভিষেক হতে যাচ্ছে শান্ত খান ও পাঞ্জাবি মেয়ে নেহা আমান দ্বীপের। আগামীকাল শুক্রবার সিনেমাটি সারাদেশের প্রায় অর্ধশত প্রেক্ষাগৃহে  মুক্তি পাবে বলে প্রযোজনা প্রতিষ্ঠান সূত্রে জানা গেছে।

খামখেয়ালি স্বভাবের এক মেয়ের চরিত্রে অভিনয় করেছেন নেহা। যাকে ভালোবেসে বেপরোয়া হয়ে ওঠেন শান্ত। জীবন বাজি রেখে জয় করতে চান ভালোবাসাকে। এ প্রসঙ্গে শান্ত বলেন, ‘আমাদের বয়সের ছেলে-মেয়ের গল্প এটা। অনেক সময় দেখি, নায়কের সঙ্গে মানানসই না হলেও এ ধরনের গল্পে কাজ করে। ফলে দর্শক তৃপ্ত হয় না। আমার সব সীমাবদ্ধতার মধ্য দিয়েই ভালো অভিনয় করার চেষ্টা করেছি। নেহা আমার অনেক সিনিয়র অভিনেত্রী। সেটে আমাকে অনেক হেল্প করতেন। আমাদের দারুণ একটা বন্ধুত্ব হয়েছে।’

তিনি আরো বলেন, ‘সিনেমাকে ভালোসেবে এই জগতে এসেছি। সবে শুরু করলাম, অনেক ভুলত্রুটি হবে। আমার সমালোচনাও হবে, সেগুলো পজিটিভলি নিতে চাই। যে কেউ আমাকে পরামর্শ দিতে পারেন, কারণ ভালো কিছু করার ইচ্ছে সত্যিই আমার আছে। এক-দুটি সিনেমা করে হারিয়ে যাওয়ার জন্য আসিনি।’

গত ১০ ফেব্রুয়ারি বিএফডিসির ২নং ফ্লোরে গানের শুটিংয়ের মধ্য দিয়ে সিনেমাটির শুটিং শুরু হয়। রোমান্টিক এই গানের কোরিওগ্রাফি করেন কলকাতার জনপ্রিয় কোরিওগ্রাফার বাবা যাদব। শাপলা মিডিয়া প্রযোজিত এই সিনেমায় শান্ত-নেহা ছাড়াও অভিনয় করেছেন ওপার বাংলার অভিনয়শিল্পী রজতাভ দত্ত, সুপ্রিয়সহ অনেকে।

চিত্রনায়ক হওয়ার লক্ষ্যে এক বছর কলকাতায় গ্রুমিং করেন শান্ত। এছাড়া শ্রাবন্তী ও সানি লিওনের সঙ্গে ‘বিক্ষোভ’ সিনেমায় অভিনয় করছেন শান্ত। এদিকে নেহা কলকাতার জি-বাংলা চ্যানেলের দর্শকপ্রিয় সিরিয়াল ‘স্ত্রী’-এর নায়িকা চরিত্রে অভিনয় করে বাংলাদেশি টিভি দর্শকের কাছেও পরিচিতি পেয়েছেন। এর আগে মুম্বাই ও কলকাতার সিনেমায় অভিনয় করেছেন নেহা।


ঢাকা/রাহাত সাইফুল/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়