লজ্জায় রণবীরের কাঁধে মাথা রাখতে পারিনি: আলিয়া

প্রকাশ: ২০১৯-১২-০৬ ৮:১১:১১ এএম
বিনোদন ডেস্ক | রাইজিংবিডি.কম

বলিউডের এই সময়ের আলোচিত জুটি রণবীর কাপুর ও আলিয়া ভাট। ব্রহ্মাস্ত্র সিনেমায় প্রথমবারের মতো জুটি বেঁধে অভিনয় করছেন। এছাড়া বাস্তব জীবনেও তাদের প্রেম নিয়ে নানা কথা উড়ছে।

এদিকে সম্প্রতি এক সাক্ষাৎকারে রণবীর কাপুর জানিয়েছেন, ১৫ বছর আগে সঞ্জয় লীলা বানসালির একটি সিনেমায় তাদের জুটি বাঁধার কথা ছিল। সিনেমার নামও ঠিক হয়। কিন্তু শেষ পর্যন্ত সেটি আলোর মুখ দেখেনি।

এ প্রসঙ্গে রণবীর কাপুর বলেন, অনেকেই জানেন না, সঞ্জয় লীলা বানসালিজির হাত ধরে আলিয়া ও আমার একসঙ্গে অভিষেক হওয়ার কথা ছিল। সিনেমার নাম ছিল বালিকা বধূ। আমরা একসঙ্গে ফটোশুটও করেছি। তখন থেকেই আমি আলিয়ার ভক্ত। ইমতিয়াজ আলীর হাইওয়ে সিনেমায় তার অভিনয় দেখে মুগ্ধ হয়েছি। মনে আছে এক বন্ধুকে বলেছিলাম, আলিয়া অমিতাভ বচ্চনের মতো, এত অল্প বয়সে চমৎকার সিনেমা করছে। আলিয়া তারকা হওয়ার আগেই আমি তার ভক্ত।

সাক্ষাৎকারের সময় রণবীরের পাশেই ছিলেন আলিয়া। তিনি বলেন, হ্যাঁ, রণবীর যা বলছে সবই সত্যি। তার সঙ্গে যখন প্রথম দেখা হয় আমার বয়স ১১ বছর। সে সঞ্জয় লীলা বানসালির সহকারী পরিচালক হিসেবে কাজ করত। তার সঙ্গে আমার ফটোশুট করতে হয়। আমি এতটাই লজ্জা পাচ্ছিলাম যে রণবীরের কাঁধে মাথা রাখতে পারিনি।

ব্রহ্মাস্ত্র পরিচালনা করছেন আয়ান মুখার্জি। এটি প্রযোজনা করছেন করন জোহর। এতে রণবীর-আলিয়া ছাড়াও অভিনয় করছেন- অমিতাভ বচ্চন, নাগার্জুনা ও মৌনি রয় প্রমুখ। আগামী বছর সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

 

ঢাকা/মারুফ


   



আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

অসুস্থ চিত্রনায়িকা রত্না

২০২০-০১-২০ ১২:৪৩:৪৪ এএম

অদলবদলের আভাস দিয়ে রাখলেন কোচ

২০২০-০১-১৯ ১০:৫৯:৩৫ পিএম

জিম্বাবুয়ের মন্থর ব্যাটিং

২০২০-০১-১৯ ১০:৫৩:৫৭ পিএম

ইনিংস হারের সামনে দক্ষিণ আফ্রিকা

২০২০-০১-১৯ ১০:৩৯:২৫ পিএম

সবজি চাষে ভাগ্য বদল

২০২০-০১-১৯ ১০:২৯:৩৪ পিএম

ভৈরব নদে কয়লা বোঝাই কার্গো ডুবি

২০২০-০১-১৯ ১০:২২:১২ পিএম

চ্যালেঞ্জ দেখছেন জেমি ডে

২০২০-০১-১৯ ৯:৫৫:৫৮ পিএম

বউকে নয়, দেশকে গোল উৎসর্গ মতিনের

২০২০-০১-১৯ ৯:৪৬:২২ পিএম