গুঞ্জন উসকে দিলেন ব্র্যাড-জেনিফার

প্রকাশ: ২০২০-০১-২০ ১১:৪৬:৪৬ এএম
বিনোদন ডেস্ক | রাইজিংবিডি.কম

জনপ্রিয় দুই হলিউড তারকা ব্র্যাড পিট ও জেনিফার অ্যানিস্টন। স্থানীয় সময় রোববার (২০ জানুয়ারি) রাতে লস অ্যাঞ্জেলেসের শ্রাইন অডিটরিয়াম অ্যান্ড এক্সপো হলে অনুষ্ঠিত ‘স্ক্রিন অ্যাকটর গিল্ড অ্যাওয়ার্ডে’ উপস্থিত হয়েছিলেন তারা।

দীর্ঘদিন প্রেম করার পর বিয়ে করেছিলেন ব্র্যাড-জেনিফার। কিন্তু ২০০৫ সালে তাদের বিচ্ছেদ হয়। এরপর অভিনেত্রী অ্যাঞ্জেলিনা জোলির সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ান ব্র্যাড পিট। ২০১৪ সালে তারা বিয়েও করেন। তবে এই সম্পর্কও বেশিদিন টেকেনি। বিয়ের দুই বছরের মাথায় এই জুটিরও বিচ্ছেদ ঘটে।

এদিকে অ্যাঞ্জেলিনা জোলির সঙ্গে বিচ্ছেদের পর একাধিকবার ব্র্যাড পিটের প্রেমের গুঞ্জন চাউর হয়েছে। এমনকি শোনা যায়, জেনিফার অ্যানিস্টনের সঙ্গে ফের সম্পর্কে জড়িয়েছেন এই অভিনেতা। স্ক্রিন অ্যাকটর গিল্ড অ্যাওয়ার্ডে ব্র্যাড পিট ও জেনিফার অ্যানিস্টনের কিছু ছবি সেই গুঞ্জন উসকে দিয়েছে।

প্রকাশিত ছবিতে দেখা যায়, অ্যাওয়ার্ড অনুষ্ঠানের ব্যাকস্টেজে হাস্যজ্জ্বল ব্র্যাড-জেনিফার। অন্য একটি ছবিতে জেনিফারের হাত ধরে রয়েছেন ব্র্যাড। এছাড়া প্রকাশিত একটি ভিডিওতে ব্র্যাডকে মুগ্ধ হয়ে জেনিফারের বক্তব্য শুনতে দেখা গেছে। এরপর থেকেই সামাজিক যোগাযোগমাধ্যমে আলোচনা শুরু হয়েছে। সাবেক এই জুটিকে একসঙ্গে দেখে অনেকেই উচ্ছ্বাস প্রকাশ করেছেন। এরই মধ্যে ছবিগুলো ভাইরাল হয়েছে।

দ্য মর্নিং শো ড্রামা সিরিজের জন্য স্ক্রিন অ্যাকটর গিল্ড অ্যাওয়ার্ডে সেরা অভিনেত্রীর পুরস্কার জিতেছেন জেনিফার অ্যানিস্টন। অন্যদিকে ওয়ান্স আপন অ্যা টাইম ইন হলিউড সিনেমার জন্য সেরা পার্শ্ব অভিনেতার পুরস্কার পেয়েছেন ব্র্যাড পিট।


ঢাকা/মারুফ

     



আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

জমি নিয়ে বিরোধ

পাবনায় যুবককে ছুরিকাঘাতে হত্যার অভিযোগ

২০২০-০২-২৪ ১২:৪৬:৩৭ এএম

পাপিয়াকে পুলিশের কাছে হস্তান্তর

২০২০-০২-২৩ ১০:৩১:৩৮ পিএম

বুয়েট হলে সিট পেতে সাত শপথ

২০২০-০২-২৩ ১০:২৬:১৭ পিএম