সেরার পুরস্কার পেলেন অঞ্জন দত্ত

প্রকাশ: ২০২০-০১-২০ ১২:২০:২৬ পিএম
বিনোদন ডেস্ক | রাইজিংবিডি.কম

গতকাল রোববার পর্দা নেমেছে ৯ দিনব্যাপী ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের। ১৮তম এই আসরে সিনেমা অব দ্য ওয়ার্ল্ড বিভাগে সেরা হয়েছে ‘ফাইনালি ভালোবাসা’ সিনেমাটি। এটি পরিচালনা করেছেন অঞ্জন দত্ত।

সিনেমা অব দ্য ওয়ার্ল্ড বিভাগে সমকালীন ৪৯টি চলচ্চিত্র প্রদর্শিত হয়। সেখান থেকে দর্শক জরিপে অঞ্জন দত্তের সিনেমাটি সেরা নির্বাচিত হয়েছে।

জাতীয় জাদুঘরের মূল অডিটোরিয়ামে গতকাল বিকেল ৪টায় সমাপনী অনুষ্ঠানের মধ্য দিয়ে ১৮তম এই আসরের পর্দা নামে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাংস্কৃতি প্রতিমন্ত্রী কে এম খালিদ এমপি। উপস্থিত অতিথিদের হাত থেকে ক্রেস্ট ও সার্টিফিকেট গ্রহণ করেন অঞ্জন দত্ত।

পুরস্কার গ্রহণ শেষে দর্শকের অনুরোধে ‘পুরানো সেই দিনের কথা ভুলবি কি রে হায়’, ‘চাকরিটা আমি পেয়ে গেছি বেলা শুনছো’সহ বেশ কটি গান গেয়ে শোনান অঞ্জন দত্ত।

পরিচালনার পাশাপাশি আলাদা আলাদা তিনটি ভালোবাসার গল্প নিয়ে এ সিনেমার চিত্রনাট্য রচনা করেন অঞ্জন দত্ত। গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয়ও করেছেন তিনি। এছাড়াও অভিনয় করেছেন অনির্বাণ ভট্টাচার্য, রাইমা সেন, অর্জুন চক্রবর্তী, সৌরসেনী মৈত্রা। শ্রী ভেঙ্কটেশ ফিল্মস প্রযোজিত এ সিনেমা ২০১৯ সালের ৮ ফেব্রুয়ারি পশ্চিমবঙ্গে মুক্তি পায়।



ঢাকা/শান্ত

     



আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

জমি নিয়ে বিরোধ

পাবনায় যুবককে ছুরিকাঘাতে হত্যার অভিযোগ

২০২০-০২-২৪ ১২:৪৬:৩৭ এএম

পাপিয়াকে পুলিশের কাছে হস্তান্তর

২০২০-০২-২৩ ১০:৩১:৩৮ পিএম

বুয়েট হলে সিট পেতে সাত শপথ

২০২০-০২-২৩ ১০:২৬:১৭ পিএম