‘রাইজিংবিডি স্পেশাল’-এ আজকের অতিথি চিত্রনায়ক আরজু

প্রকাশ: ২০২০-০২-১৮ ৮:১৬:২৫ এএম
বিনোদন প্রতিবেদক | রাইজিংবিডি.কম

দেশের শীর্ষস্থানীয় অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডি ডটকম। জনপ্রিয় এই সংবাদ মাধ্যমে আজ থেকে শুরু হতে যাচ্ছে ‘রাইজিংবিডি স্পেশাল’ শিরোনামে সাক্ষাৎকারভিত্তিক ফেসবুক লাইভ। এই অনুষ্ঠানে সরাসরি কথা বলবেন দেশের বিভিন্ন অঙ্গনের তারকা ব্যক্তিত্বরা। 

‘রাইজিংবিডি স্পেশাল’-এ আজ উদ্বোধনী পর্বে থাকছেন এ প্রজন্মের চিত্রনায়ক কায়েস আরজু। আজ সন্ধ্যা ৭টায় সরাসরি ভক্তদের উদ্দেশ্যে কথা বলবেন তিনি। রাইজিংবিডির ফেসবুক পেজ থেকে ভিডিও সাক্ষাৎকারটি লাইভ করা হবে। সেখানে আরজু তার চলচ্চিত্র ভাবনা, নতুন সিনেমা নিয়ে কথা বলবেন।  

কায়েস আরজু চট্টগ্রামের গ্রুপ থিয়েটারে কাজ করেছেন। ২০০৭ সালে হাসিবুল ইসলাম মিজান পরিচালিত ‘তুমি আছো হৃদয়’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে তার অভিষেক ঘটে। এরপর কায়েস আরজু অভিনীত ‘বাজাও বিয়ের বাজনা’, ‘অবুঝ প্রেম’, ‘প্রেম বিষাদ’, ‘হেডমাস্টার’ ইত্যাদি সিনেমা মুক্তি পেয়েছে।

২০১৫ সালে ‘ছেলেটি আবল তাবল মেয়েটি পাগল পাগল’এবং ‘ভালোবাসার গল্প’ সিনেমায় অভিনয় করে  প্রশংসিত হন কায়েস। সর্বশেষ ২০১৯ সালে তার শামিমুল ইসলাম শামিম পরিচালিত ‘আমার প্রেম আমার প্রিয়া’ সিনেমাটি মুক্তি পায়। এতে তার বিপরীতে অভিনয় করেছেন চিত্রনায়িকা পরীমনি।

 

ঢাকা/রাহাত সাইফুল


     



আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

সুবিধাবঞ্চিতদের পাশে এমপি বাবলা

২০২০-০৩-২৯ ৮:২০:২৭ পিএম

লাগলো দোলা গাছে গাছে

২০২০-০৩-২৯ ৮:০০:৪৬ পিএম

খুলনার বাণীশান্তা যৌনপল্লী বন্ধ

২০২০-০৩-২৯ ৭:৫২:২০ পিএম

হতদরিদ্র মানুষের পাশে হিরো আলম

২০২০-০৩-২৯ ৭:৩০:৩৭ পিএম

নোয়াখালীর ৪টি বাড়ি লকডাউন

২০২০-০৩-২৯ ৭:০৬:২১ পিএম