‘সেই সমস্ত রূপসীদের কথা ভাবুন’ (ভিডিও)

প্রকাশ: ২০২০-০৩-২৫ ১২:০০:০২ পিএম
বিনোদন ডেস্ক | রাইজিংবিডি.কম

‘সেই সমস্ত রূপসীদের কথা ভাবুন—যারা ঘুম থেকে উঠে মুখে এক বালতি মেকআপ করে বাইরে যেত। তারপর সারাটা দিন পার্লারে কাটাত। তারাতো এখন ভূতের মতো দেখতে হয়ে যাচ্ছে। তাদের গায়ের লোম বড় হয়ে যাচ্ছে। এবার তো তাদের

বাড়ির সব মেকআপ ফুরিয়ে যাবে। এখন তারা কী মনকষ্টে রয়েছে, তা কী একবারও আপনারা ভাববেন না?’—টলিউড অভিনেতা রুদ্রনীল ঘোষ তার ফেসবুকে এক ভিডিও বার্তায় এসব কথা বলেন।

করোনা আতঙ্কে ভারত আগামী ২১ দিন লকডাউন থাকবে। কিন্তু গতকাল পর্যন্ত কলকাতার রাস্তা, শপিংমলে মানুষ ঘুরে বেড়িয়েছে। ঘরে থাকার বারবার অনুরোধ করা হলেও তা মানেনি সাধারণ মানুষ। এ বিষয় নিয়ে ব্যঙ্গ করে এসব কথা বলেন এই অভিনেতা।

এ সময়ের তরুণ-তরুণীদের কথা উল্লেখ করে রুদ্রনীল বলেন, ‘যারা ২৪ ঘণ্টার মধ্যে ৩/৪ ঘণ্টা ঘুমানোর জন্য বাড়িতে আসতো। ঘুম থেকে উঠে বাকি সময়টাতে পার্টি এই-সেই করতে বেরিয়ে যেত। তারা এখন বাড়িতে বসে আছে। ভিডিও চ্যাটেও তাদের মন গলছে না। তারা এখন কী করবে একবার ভাবুন। কেউ কী ভেবেছেন? তারা সারাদিন টইটই করত। যদি ৪/৫ ঘণ্টার বেশি তারা বাড়িতে থাকত তবে তাদের মা বগলে, মাথায় হাত দিয়ে বলতেন—হ্যারে সোনা, তোর শরীর খারাপ? এখন তারাই বাড়িতে। একবারও তাদের কথা ভেবেছেন?’

করোনা প্রাদুর্ভাবের পর থেকে সেলফ কোয়ারেন্টাইনে রয়েছেন রুদ্রনীল ঘোষ। শুধু রুদ্রনীল নন, টলিউডের জনপ্রিয় অভিনয়শিল্পী নুসরাত জাহান, মিমি চক্রবর্তী, সৃজিত মুখার্জি, প্রসেনজিৎ চ্যাটার্জিসহ সব তারকাই স্বেচ্ছায় গৃহবন্দি রয়েছেন।

দেখুন:

 

 

ঢাকা/শান্ত


     



আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

কণিকাকে নিয়ে উদ্বিগ্ন পরিবার

২০২০-০৩-২৯ ৬:৪৮:৩৫ পিএম

দিনপতি

২০২০-০৩-২৯ ৬:৪৪:১৭ পিএম

‘কয় বেলা না খেয়ে থাকা যায়’

২০২০-০৩-২৯ ৬:২৯:০২ পিএম