হৃতিকের বাড়িতেই থাকছেন প্রাক্তন স্ত্রী সুজান

প্রকাশ: ২০২০-০৩-২৬ ১১:১৮:০৬ এএম
বিনোদন ডেস্ক | রাইজিংবিডি.কম

ভালোবেসে ঘর বেঁধেছিলেন বলিউড অভিনেতা হৃতিক রোশান ও সুজান খান। তাদের প্রেম কাহিনি রূপকথার গল্পের মতোই ছিল। এক যুগেরও বেশি সময় দাম্পত্য জীবন অতিবাহিত করার পর বিচ্ছেদ হয় এই যুগলের।

বিচ্ছেদের পর মাঝে মধ্যে সন্তানদের নিয়ে একসঙ্গে তাদের সময় কাটাতে দেখা গেছে। কিন্তু বর্তমানে হৃতিকের বাড়িতেই থাকছেন সুজান খান। তবে আবার এক হচ্ছেন বিষয়টি তা নয়। বরং করোনা প্রকোপে ২১ দিন লকডাউন থাকবে ভারত। এই দুঃসময়ে সন্তানদের যাতে সঠিক যত্ন নিতে পারেন, এজন্য হৃতিকের বাড়িতে চলে এসেছেন তিনি। আর এ খবর হৃতিক নিজেই জানিয়েছেন।

ইনস্টাগ্রামে সুজানের একটি স্থিরচিত্র পোস্ট করে হৃতিক লিখেছেন—সারা দেশে যখন লকডাউন চলছে, তখন বাবা-মায়ের পক্ষে সন্তানদের ছেড়ে থাকা অসম্ভব। যে সব অভিভাবককে তাদের সন্তানদের কাস্টডি ভাগাভাগি করে নিতে হয়, তাদের পক্ষে বিষয়টি আরো কষ্টকর। পরিস্থিতি সামলাতে সুজান স্বেচ্ছায় আমার বাড়িতে এসে রয়েছে। যে কোনো প্রয়োজনে আমি ওকে বরাবরই পাশে পেয়েছি। বিশেষ করে ছেলেদের বড় করার ক্ষেত্রে।

২০০০ সালের ২০ ডিসেম্বর হৃতিক-সুজানের বিয়ে হয়। ২০০৬ সালে হৃহান এবং ২০০৮ সালে হৃদানের জন্ম হয়। ২০১৩ সাল থেকে আলাদা থাকতে শুরু করেন হৃতিক-সুজান। ২০১৪ সালে আনুষ্ঠানিকভাবে তাদের বিবাহবিচ্ছেদ হয়।

 

ঢাকা/শান্ত


     



আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ