৭৫ বছর বয়সী বরকে নিয়ে চিন্তিত অভিনেত্রী

প্রকাশ: ২০২০-০৩-২৭ ৯:৫১:৫৭ এএম
বিনোদন ডেস্ক | রাইজিংবিডি.কম

ভারতীয় বাংলা সিনেমার দর্শকপ্রিয় অভিনেতা দীপঙ্কর দে। বয়স এখন ৭৫। জীবনের এই পর্যায়ে এসে সম্প্রতি বিয়ের পিঁড়িতে বসেন তিনি। কনে ৪৯ বছর বয়েসি অভিনেত্রী দোলন রায়। বিয়ের পরের দিনই অসুস্থ হয়ে পড়েছিলেন দীপঙ্কর। তারপর সুস্থ হয়ে বাসায় ফিরেন এই অভিনেতা।

সবকিছু ভালোই চলছিল এই দম্পতির। কিন্তু মহামারি করোনাভাইরাসের প্রকোপে ভীষণ চিন্তিত হয়ে পড়েছেন দোলন রায়। কারণ দীপঙ্কর দের ফুসফুসে পানি জমার সমস্যা রয়েছে। এদিকে বিশেষজ্ঞরা বলছেন, হার্টের রোগী, ক্যানসারের রোগী, ডায়বেটিক এবং ফুসফুসের সমস্যা যাদের রয়েছে তারা ঝুঁকিতে রয়েছেন। আর এসব ভেবেই ঘুম হারাম দোলনের।

অন্যদিকে বাড়ির কাজের লোকদের ছুটি দিয়েছেন দোলন। একা হাতেই সামলাচ্ছেন সংসার। তার ভাষায়—‘ঘর মোছা থেকে বাসন মাজা সবই নিজেকে করতে হচ্ছে। প্রতিনিয়ত মাথায় ঘোরপাক খাচ্ছে যে করেই হোক ওকে সুস্থ রাখতে হবে।’

করোনা প্রকোপে গোটা পৃথিবীর মানুষ অসহায় হয়ে পড়েছে। প্রতিদিনই সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা করেন দোলন। তিনি বলেন, ‘আমাদের কমিউনিটি থেকে সকালে প্রায় এক ঘণ্টা করে মেডিটেশন করছি। ভগবানের কাছে প্রার্থনা করছি। হে ঠাকুর, সব কিছু ঠিক করে দাও। সবাই যেন ভালো থাকে। সুস্থ থাকে।’

দীর্ঘ ২২ বছর লিভ-ইনে থাকার পর রেজিস্ট্রি বিয়ের মধ্য দিয়ে দোলনকে আইনি স্বীকৃতি দিয়েছেন দীপঙ্কর দে। তারা যখন লিভ-ইন শুরু করেন, তখন এর এতটা প্রচলন ছিল না। দুজনের বয়সের ব্যবধানও অনেক। দীপঙ্কর তখন প্রতিষ্ঠিত অভিনেতা হলেও দোলন মাত্র ক্যারিয়ার শুরু করেছেন। যে কারণে প্রচণ্ড সমালোচনার মুখোমুখি হতে হয়েছিল এই যুগলকে। শুনতে হয়েছিল কটূ কথাও।

 

ঢাকা/শান্ত


     



আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

করোনার কবলে এবার বাঘ

২০২০-০৪-০৬ ৪:২৫:০২ এএম

ভূমিকম্পে কেঁপে উঠলো আসাম

২০২০-০৪-০৬ ১:১৮:২১ এএম

করোনাও কি তিন বছর থাকবে?

২০২০-০৪-০৬ ১২:৩২:০৭ এএম
করোনা

ইতালিতে কমছে মৃতের সংখ্যা

২০২০-০৪-০৬ ১২:২৮:১৯ এএম