সুখবর পেলেন কণিকা কাপুর

প্রকাশ: ২০২০-০৪-০৫ ১১:৪৩:০৬ এএম
বিনোদন ডেস্ক | রাইজিংবিডি.কম

অবশেষে সুখবর পেলেন করোনাভাইরাসে আক্রান্ত বলিউড প্লেব্যাক গায়িকা কণিকা কাপুর। শনিবার তার কোভিড-১৯ পরীক্ষা করা হলে তা নেগেটিভ এসেছে।

বর্তমানে উত্তরপ্রদেশের সঞ্জয় গান্ধী পোস্ট গ্রাজুয়েট ইনস্টিটিউট অব মেডিক্যাল সায়েন্স হাসপাতালে চিকিৎসাধীন কণিকা। জানা গেছে, এখনই হাসপাতাল ছাড়তে পারবেন না এই গায়িকা। আরো একটি পরীক্ষায় নেগেটিভ এলে তবেই তিনি বাড়ি ফিরতে পারবেন। সাধারণত ৪৮ ঘণ্টা পর পর করোনভাইরাস রোগীর টেস্ট করা হয়।

গত ৯ মার্চ লন্ডন থেকে ভারতে ফেরেন কণিকা কাপুর। পরবর্তী সময়ে করোনার লক্ষণ দেখা দিলে পরীক্ষা করান এবং রিপোর্ট পজিটিভ আসে। এরপর ২০ মার্চ তাকে হাসপাতালে ভর্তি করা হয়। তারপর থেকেই তিনি করোনার চিকিৎসা নিচ্ছেন। এর আগে পাঁচবার তার কোভিড-১৯ পরীক্ষা করা হয়, কিন্তু প্রত্যেকবারই পজিটিভ আসে। এ নিয়ে ভীষণ উদ্বিগ্ন হয়ে পড়েন তার পরিবার ও ভক্তরা। 

যদিও পরবর্তী সময়ে ইনস্টাগ্রামে এক পোস্টে তার অবস্থা সম্পর্কে কণিকা লেখেন, ‘ঘুমাতে যাচ্ছি। সবাইকে ভালোবাসা। সবাই নিরাপদে থাকুন। আমাকে নিয়ে উদ্বেগ প্রকাশের জন্য ধন্যবাদ। তবে আমি আইসিইউ-তে নেই। আমি ঠিক আছি। আশা করছি পরবর্তী পরীক্ষা নেগেটিভ আসবে। বাড়ি যাওয়ার অপেক্ষায় আছি, বাচ্চাদের ও পরিবারের কথা খুব মনে পড়ছে।’

 

ঢাকা/মারুফ


     




আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

আইপিএলে ‘কালু’ ডাকা হতো স্যামিকে

২০২০-০৬-০৭ ১০:১৪:৪৯ এএম

মাস্ক যাদের জন্য নিরাপদ নয়

২০২০-০৬-০৭ ৯:৪৬:২৮ এএম

নওগাঁয় আরও ১৩ জনের করোনা শনাক্ত

২০২০-০৬-০৭ ৯:২৭:৩৭ এএম

ক্রিকেট রেকর্ড থেকে

২০২০-০৬-০৭ ৮:৫৩:৩৮ এএম

টিভিতে আজকের খেলা

২০২০-০৬-০৭ ৮:৩৩:২৩ এএম