টেলিভিশন ও হইচইয়ে জয়ার ‘কণ্ঠ’

প্রকাশ: ২০২০-০৪-০৫ ১:১৯:১৫ পিএম
বিনোদন ডেস্ক | রাইজিংবিডি.কম

টলিউডের প্রশংসিত যুগল নির্মাতা শিবপ্রসাদ মুখার্জি ও নন্দিতা রায়। দুই বাংলার দর্শকপ্রিয় অভিনেত্রী জয়া আহসান অভিনীত ‘কণ্ঠ’ সিনেমাও নির্মাণ করেছেন তারা।

গত বছর ভারত ও বাংলাদেশের প্রেক্ষাগৃহে এ সিনেমা মুক্তি পেয়েছিল। এবার কলকাতার টিভি চ্যানেল স্টার জলসা ও ভিডিও কনটেন্টের ডিজিটাল প্ল্যাটফর্ম হইচইয়ে প্রদর্শিত হবে সিনেমাটি। এ তথ্য জানিয়েছেন জয়া আহসান।

এ প্রসঙ্গে জয়া আহসান বলেন—জীবনের অন্ধকার সময়ে আলো হয়ে আসবে ‘কণ্ঠ’। সমস্ত বাঁধা পেরিয়ে বাঁচতে শেখাবে ‘কণ্ঠ’। আমরাও জীবনযুদ্ধে কঠিন সময়ের মধ্য দিয়ে যাচ্ছি। সকলের প্রচেষ্টা, অদম্য ইচ্ছাশক্তির দ্বারা আমরাই পারি এই মহামারিকে রুখে দিতে। আজ রোববার বাংলাদেশ সময় বিকেল ৫টায় (ভারতে বিকেল সাড়ে ৪টা) স্টার জলসায় পরিবারের সবাইকে নিয়ে দেখুন ওয়ার্ল্ড টেলিভিশন প্রিমিয়ারে এই অদম্য ইচ্ছাশক্তি ও সমস্ত প্রতিকূলতাকে জয় করে এগিয়ে যাওয়ার গল্প ‘কণ্ঠ’।

ক্যানসারে একজন রেডিও জকির (আরজে) কণ্ঠ হারানোর গল্প নিয়ে এগিয়েছে সিনেমাটির কাহিনি। সিনেমাটির গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করেছেন পাওলি দাম। গত বছরের ১০ মে পশ্চিমবঙ্গের প্রেক্ষাগৃহে এটি মুক্তি পায়। এরপর গত ৮ নভেম্বর সাফটা চুক্তির মাধ্যমে বাংলাদেশে মুক্তি দেয় ইমপ্রেস টেলিফিল্ম।

 

ঢাকা/শান্ত


     




আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

যে চকলেট লাইটের মতো জ্বল জ্বল করে!

২০২০-০৬-০৭ ১০:৪৬:৪৯ এএম

আইপিএলে ‘কালু’ ডাকা হতো স্যামিকে

২০২০-০৬-০৭ ১০:১৪:৪৯ এএম

মাস্ক যাদের জন্য নিরাপদ নয়

২০২০-০৬-০৭ ৯:৪৬:২৮ এএম

নওগাঁয় আরও ১৩ জনের করোনা শনাক্ত

২০২০-০৬-০৭ ৯:২৭:৩৭ এএম

ক্রিকেট রেকর্ড থেকে

২০২০-০৬-০৭ ৮:৫৩:৩৮ এএম