ঈদে সিএমভির দশ উপহার

প্রকাশ: ২০২০-০৫-২২ ৬:১২:৫৬ পিএম
বিনোদন ডেস্ক | রাইজিংবিডি.কম

ছবির কোলাজ

দেশের অন্যতম প্রযোজনা-পরিবেশনা প্রতিষ্ঠান সিএমভি। ঈদ উপলক্ষে বরাবরই বিশেষ আয়োজন করে থাকে প্রতিষ্ঠানটি। করোনার এই সংকটকালেও দর্শকদের জন্য বেশ কিছু চমক রয়েছে। এ তালিকায় রয়েছে ৬টি নতুন গান নিয়ে তৈরি মিউজিক ভিডিও আর চারটি বিশেষ নাটক।

গানের তালিকায় রয়েছে তানজীব সারোয়ার ও পূজার ‘ফানুস’। সম্প্রতি প্রকাশ হওয়া গানচিত্রটিকে ধরা হচ্ছে, এই ঈদের সবচেয়ে বড় বাজেটের মিউজিক ভিডিও। এরপর রয়েছে ঐশীর ‘হৃদয়ে পোষাধন’। মিনার মাহমুদের কথায় গানটির সুর-সংগীত করেছেন মার্সেল। মেহেদী হাসান লিমনের কথায় এই সংগীত পরিচালকের গান ‘আড়ালে’। এটি যৌথভাবে গেয়েছেন কণা ও মার্সেল। এদিকে সোমেশ্বর অলির লেখা ‘বাবা’ শিরোনামের গানে কণ্ঠ দিয়েছেন ইমরান। এর সংগীত পরিচালনাও করেছেন মার্সেল। মেহেদী হাসান লিমনের কথায় ‘উথাল পাথাল প্রেম’ শিরোনামে আরো একটি গানে কণ্ঠ দিয়েছে মার্সেল।

গানের বাইরে চারটি বিশেষ নাটক মুক্তি পাবে ঈদুল ফিতরে। মুক্তির আগেই সর্বাধিক আলোচনায় রয়েছে ‘উপহার’ নাটকটি। মিজানুর রহমান আরিয়ান পরিচালিত এ নাটকে অভিনয় করেছেন—আফরান নিশো ও মেহজাবিন চৌধুরী। এই অভিনেত্রীর ‘সিগনেচার’ নাটকটি সিএমভির ইউটিউব চ্যানেলে মুক্তি পাবে ঈদের দ্বিতীয় দিন। আওরঙ্গজেব নির্মিত এ নাটকেও মেহজাবিনের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন আফরান নিশো। একই জুটিকে নিয়ে একই ব্যানার থেকে মুক্তি পাবে বিশেষ নাটক ‘ইমপসিবল লাভ’। আব্দুল্লাহ মাহফুজ অভির চিত্রনাট্যে এটি নির্মাণ করেছেন মাহমুদ নিয়াজ চন্দ্রদ্বীপ। সিএমভির ঈদ উপহার হিসেবে চতুর্থ নাটক ‘ডেঞ্জার লাভ’। মজার গল্পের এই নাটকটির চিত্রনাট্য তৈরি করেছেন গোলাম সারোয়ার অনিক। নির্মাণ করেছেন মোহন আহমেদ। প্রধান দুই চরিত্রে অভিনয় করেছেন মিশু সাব্বির ও তাসনিয়া ফারিন।

ঈদ আয়োজন প্রসঙ্গে সিএমভির প্রধান এসকে সাহেদ আলী পাপ্পু বলেন—এবারের ঈদকে ঘিরে বছরের প্রথম থেকেই আমাদের প্রস্তুতি আর পরিকল্পনা ছিল। কিন্তু লকডাউনের কারণে অনেক পরিকল্পনাই বাস্তবায়ন সম্ভব হয়নি। তবে তার আগেই আমরা আমাদের সেরা কাজগুলো গুছিয়ে নিয়েছিলাম। ঈদ উপলক্ষে ছয়টি গান আর চারটি নাটক প্রকাশ করছি। আমাদের বিশ্বাস, বরাবরের মতো এবারো শ্রোতা-দর্শকদের কাছ থেকে উৎসাহ পাবো। কারণ সংখ্যা নয়, এবারো মানসম্পন্ন কাজ উপহার দেওয়ার চেষ্টা করেছি।

 

ঢাকা/শান্ত


     




আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

জেদ্দায় আবারও কারফিউ

২০২০-০৬-০৫ ৮:৪০:৩৬ পিএম