হতদরিদ্রদের ঈদ উপহার দিলেন হিরো আলম

প্রকাশ: ২০২০-০৫-২২ ৬:৩৪:০০ পিএম
বিনোদন প্রতিবেদক | রাইজিংবিডি.কম

ঈদ উপহার বিতরণ করছেন হিরো আলম

সামাজিক যোগাযোগমাধ্যম, গণমাধ্যম-সর্বত্র আলোচিত ও সমালোচিত অভিনেতা হিরো আলম। জাতীয় নির্বাচনে প্রার্থী হয়ে সর্বশেষ আলোচনার জন্ম দিয়েছিলেন। মিউজিক ভিডিওর পাশাপাশি বেশ কয়েকটি টেলিফিল্মেও অভিনয় করেছেন তিনি।

মহামারি করোনা প্রকোপে অসহায় হয়ে পড়েছেন মানুষ। এই দুর্যোগে হতদরিদ্র ১০০ মানুষের হাতে ঈদ উপহার তুলে দিয়েছেন হিরো আলম। গতকাল বৃহস্পতিবার সকালে দুর্যোগপূর্ণ আবহাওয়ার মধ্যেই তিনি বগুড়া সদর উপজেলার এরুলিয়া ইউনিয়নের এরুলিয়া, বানদীঘি ও হাজিপাড়া গ্রামের বাড়ি বাড়ি গিয়ে এসব উপহার তুলে দেন। ঈদ উপহারের প্যাকেটে ছিল এক কেজি লাচ্ছা সেমাই, এক কেজি চিনি, এক কেজি আতপ চাল ও ১০০ গ্রাম ওজনের একটি গুঁড়া দুধের প্যাকেট।

এর আগে বগুড়া সদর, শেরপুর, কাহালু ও নন্দীগ্রাম উপজেলার বিভিন্ন গ্রামে ভ্যানে করে কর্মহীন শ্রমজীবী পাঁচ শতাধিক পরিবারে ব্যাগভর্তি খাবার পৌঁছে দেন।

এ বিষয়ে হিরো আলম বলেন, ‘বিপদে মানুষের পাশে দাঁড়ানো কর্তব্য। আমি খুব ক্ষুদ্র মানুষ। আমি যে হিরো আলম হয়েছি তা এমন মানুষদের জন্যই। তাই দেশের এমন দুর্যোগে তাদের জন্য কিছু করতে পেরে ভালো লাগছে।’

হিরো আলম অভিনীত সিনেমা ‘সাহসী হিরো আলম’ মুক্তির অপেক্ষায় রয়েছে। এতে তার বিপরীতে অভিনয় করেছেন—সাকিরা মৌ, রাবিনা বৃষ্টি ও নুসরাত জাহান। এছাড়াও অভিনয় করেছেন আমির সিরাজী, তনু পাণ্ডে, রেহেনা জলি, নিরাঞ্জন গুলজার, কালা আজিজ প্রমুখ। পরিচালনা করেছেন এ আর মুকুল নেতৃবাদি। গল্প লিখেছেন পিজি মোস্তফা। চিত্রনাট্য লিখেছেন দেলোয়ার জাহান ঝন্টু।

 

ঢাকা/রাহাত সাইফুল/শান্ত


     




আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

ছাতকে করোনায় ১ জনের মৃত্যু

২০২০-০৬-০৬ ৩:০২:৩৬ পিএম

শাহরুখ এবার সাংবাদিক

২০২০-০৬-০৬ ২:২২:১৭ পিএম

পাকিস্তানে একদিনে রেকর্ড মৃত্যু

২০২০-০৬-০৬ ২:১৯:২৪ পিএম

ঊরুর চোটে ভুগছেন মেসি

২০২০-০৬-০৬ ১:৫৫:৩২ পিএম