গায়ক শুভর আত্মপ্রকাশ (ভিডিও)

প্রকাশ: ২০২০-০৫-২৩ ৮:০৭:৩৪ পিএম
বিনোদন ডেস্ক | রাইজিংবিডি.কম

মিউজিক ভিডিওর দৃশ্যে আরিফিন শুভ

‘ইচ্ছের বুকে তোর ছবি আঁকে ভাবনায় সারাক্ষণ/ মন দিলো সাড়া পেলো আস্কারা স্বপ্নে বিচরণ/ যায়না বলা যা আছে এই অন্তরালে/ যায়না ধরা কাছে পেলে/ মনটা বোঝেনা শুনেনা কারোরই বারণ’—এমন কথার গানটি কণ্ঠে তুলেছেন ঢাকাই চলচ্চিত্রের প্রথম সারির চিত্রনায়ক আরিফিন শুভ।

গতকাল শুক্রবার আরিফিন শুভর ইউটিউব চ্যানেলে মুক্তি পেয়েছে গানটি। আর এর মধ্য দিয়ে নায়ক শুভ গায়ক হিসেবে আত্মপ্রকাশ করলেন। রোমান্টিক ধাঁচের এ গানের কথা লিখেছেন কে জিয়া। সুর করেছেন ফুয়াদ আল মুক্তাদির ও কে জিয়া।

এ প্রসঙ্গে শুভ বলেন—আমার দর্শক–ভক্তদের জন্য এটি একটি চমক। আমি তো গানের মানুষ না। কিন্তু যেকোনোভাবেই হোক এই কাজটি করা হয়েছে। ঈদুল ফিতরে মিশন এক্সট্রিম ছিল ভক্তদের জন্য আমার বড় উপহার। কিন্তু সিনেমাটি মুক্তি দেওয়া গেল না। তাই এই গানটি তাদের জন্য ছোট্ট উপহার।

গানটি নিয়ে নির্মিত হয়েছে মিউজিক ভিডিও। লকডাউনে ঘরেই গানটির দৃশ্যধারনের কাজ হয়েছে। ক্যামেরা চালিয়েছেন শুভর স্ত্রী অর্পিতা। এ প্রসঙ্গে শুভ বলেন—অর্পিতা আগে থেকেই ফটোগ্রাফি করে। তাই কাজটা করতে সহজ হয়েছে এবং ভালোই হয়েছে। আশা করছি, ভক্তদের খারাপ লাগবে না।

এর আগে ‘অগ্নি’ সিনেমায় কয়েক লাইন গেয়েছিলেন শুভ। তবে এবারই প্রথম নিজের গাওয়া গান দর্শক শ্রোতাদের সামনে ভিডিও আকারে প্রকাশ করলেন এই চিত্রনায়ক।

দেখুন:

 

ঢাকা/শান্ত


     




আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

লালবাগের গাজি টাওয়ারে আগুন

২০২০-০৬-০৪ ১১:০৩:৩৪ পিএম

করোনার টিকা প্রথম পাচ্ছে ব্রাজিল

২০২০-০৬-০৪ ১০:১৭:২৭ পিএম

বগুড়ায় বজ্রপাতে ৪ কৃষকের মৃত‌্যু

২০২০-০৬-০৪ ৯:৫৩:৪৩ পিএম