‘দুই ভাই ফান্দে’

প্রকাশ: ২০২০-০৫-২৯ ৩:০১:০৭ পিএম
বিনোদন প্রতিবেদক | রাইজিংবিডি.কম

‘দুই ভাই ফান্দে’ নাটকের দৃশ্য

শাওন এবং নয়ন দুই ভাই। তারা কিছুটা বোকা প্রকৃতির। তাদের বাবা দশ লাখ টাকার চেক দিয়েছিল ব্যাংক থেকে টাকা তোলার জন্য। তারা সেই টাকা তুলে সোজা নেপালে চলে এসেছে। নেপালে ঘুরতে গিয়ে হঠাৎ দেখা হয় তাদের প্রিয় নায়িকা মনিকার সঙ্গে। তারা দু’জনেই মনিকার ভীষণ ভক্ত। তার সঙ্গে ছবি তোলার জন্য, কথা বলার জন্য ঘুরতে থাকে। আর মনিকার ম্যানেজার সব ব্যবস্থা করে দেওয়ার লোভ দেখিয়ে তাদের কাছ থেকে টাকা নিতে থাকে।

মনিকা যেখানে ফটোসেশন করতে যায় তারাও সেখানে যায়। নেপালে ভ্রমণের কথা ভুলে গিয়ে সারাদিন মনিকার পেছনেই ঘুরে বেড়ায় তারা। এক পর্যায়ে মনিকার ম্যানেজার রাসেল তাদেরকে বলে মনিকার জরুরি টাকা দরকার। দুই দিন পর বাংলাদেশ থেকে টাকা আসবে, তাই এখন যদি তারা টাকা দেয় তাহলে মনিকা তাদের উপর খুব খুশি হবে। দুই ভাই মহা উৎসাহে সব টাকা দিয়ে দেয়। পরদিন তারা হোটেলে গিয়ে জানতে পারে মনিকা ও রাসেল বাংলাদেশে চলে গেছে।

এমন গল্প নিয়ে নির্মিত হয়েছে একক নাটক ‘দুই ভাই ফান্দে’। সাইফুর রহমন কাজল রচিত এ নাটক পরিচালনা করেছেন মেহেদী হাসান জনি। দুই ভাইয়ের চরিত্রে অভিনয় করেছেন এফ এস নাঈম ও মিশু সাব্বির। নায়িকা চরিত্রে দেখা যাবে নাবিলা ইসলামকে। আগামী ৩১ মে মাছরাঙা টেলিভিশনে প্রচার হবে এ নাটক।

 

ঢাকা/শান্ত


     



আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

তৃষাকে শেষবার সতর্ক করলেন মীরা

২০২০-০৭-১৪ ১২:১৫:২১ এএম

বাইশ পেরিয়ে তেইশে গবি 

২০২০-০৭-১৪ ১২:০৮:৫৮ এএম

স্তনকর ও একটি নির্মম প্রতিবাদ

২০২০-০৭-১৩ ১০:১১:৪৪ পিএম

নদী ভাঙনের কবলে পুলিশ বক্স

২০২০-০৭-১৩ ১০:০৬:২৮ পিএম