ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

অবশেষে পার্থ বড়ুয়ার প্রথম একক অ্যালবাম

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৫৯, ৩০ মে ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
অবশেষে পার্থ বড়ুয়ার প্রথম একক অ্যালবাম

‘মুখোশ’ অ্যালবামের প্রচ্ছদ

অভিনেতা হিসেবেও প্রশংসা কুড়িয়েছেন পার্থ বড়ুয়া। তবে মূল পরিচয় তিনি একজন সংগীতশিল্পী। সংগীত ক্যারিয়ারে দীর্ঘ সময় পার করেছেন তিনি। এর মধ্যে বেশ কিছু মিশ্র অ্যালবাম প্রকাশ করেছেন। অনেক প্রযোজক তাকে মোটা অঙ্কের অর্থ দেওয়ার প্রস্তাব দিয়েছেন, তাতেও এতোদিন একক অ্যালবাম প্রকাশের সম্মতি দেননি।

অবশেষে একক অ্যালবাম প্রকাশ করলেন পার্থ বড়ুয়া। নাম ‘মুখোশ’। গতকাল শুক্রবার মধ্যরাতে মুক্তি পেয়েছে এই অ্যালবামের প্রথম গান ‘শহর ও মেঘদল’। অ্যালবামটির পৃষ্ঠপোষক হিসেবে আছে আইপিডিসি ফিন্যান্স। প্রতিষ্ঠানটির ফেসবুক পেজে গানটির ভিডিও উন্মুক্ত করা হয়েছে।

পার্থ বড়ুয়া বলেন—প্রথমেই বলে রাখি, এটাই আমার একক ক্যারিয়ারের প্রথম অ্যালবাম। এর আগে যেগুলো বের হয়েছে, সেগুলো একক অ্যালবাম নয়। বিভিন্ন গান যোগ-বিয়োগ করে ‘বেস্ট অব পার্থ বড়ুয়া’ ধরনের অ্যালবাম বাজারে এসেছে। সুতরাং এটাই আমার প্রথম একক অ্যালবাম।

ঘরবন্দি ঈদের কথা স্মরণ করে পার্থ বড়ুয়া বলেন—এবারে ঈদ একেবারেই অন্যরকমভাবে গেছে। সবাই ঘরবন্দি। এরমধ্যে আইপিডিসি আয়োজন করেছিল ‘জাগো উচ্ছ্বাসে ঈদ আনন্দে’ নামে ফেসবুক আড্ডার। এর মাধ্যমে আমার প্রথম অ্যালবাম প্রকাশের ঘোষণা আসে। অ্যালবামটিতে পাঁচটি বিষয়ভিত্তিক গান আছে। ‘শহর ও মেঘদল’ হলো প্রথম গান। আশা করি, একেবারেই ভিন্নব্যঞ্জনার এই অ্যালবামের গান আপনাদের ভালো লাগবে।

দেখুন:

ঢাকা/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়